Apan Desh | আপন দেশ

আবু সাঈদকে ‘সন্ত্রাসী’ আখ্যা দেয় সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১২, ৭ অক্টোবর ২০২৪

আবু সাঈদকে ‘সন্ত্রাসী’ আখ্যা দেয় সেই নির্বাহী ম্যাজিস্ট্রেট

ফাইল ছবি

ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে শহিদ হওয়া শিক্ষার্থী আবু সাঈদকে ‘সন্ত্রাসী’ আখ্যা দেন ম্যাজিস্ট্রেট তাপসী তাবাসসুম ঊর্মি। লালমনিরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাপসী ফেসবুকে এক পোস্টে তিনি এ আখ্যা দেন। 

শনিবার (৫ অক্টোবর) আবু সাঈদকে ‘সন্ত্রাসী’ আখ্যা দিয়ে ঊর্মি লেখেন, মানে কত বড় বোকার স্বর্গে আছি এইটা শুধু চিন্তা করি। আবু সাইদ! বিশৃঙ্খলা সৃষ্টিকারী, সন্ত্রাসী একটা ছেলে। যে কী না বিশৃঙ্খলা করতে গিয়ে নিজের দলের লোকের হাতেই মারা পড়ল সে নাকি শহীদ! এটাও এখন মানা লাগবে!

তিনি আরও লেখেন, আর এ আইন ভঙ্গকারী সন্ত্রাসীর জন্য দেশের অথর্ব অতি প্রগতিশীল সমাজ কেঁদে কেটে বুক ভাসিয়েছে। তখন যাকেই বলার চেষ্টা করেছি পুরো ঘটনা তদন্তসাপেক্ষ, সে দশটা কথা শুনিয়ে দিয়েছে। প্রশাসনে থেকে সরকারের দালাল হয়ে গিয়েছি এ কথা বুঝানোর তো বাকিই রাখনি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ঊর্মি লেখেন, এ যে একটা সন্ত্রাসীর মৃত্যুকে অজুহাত বানিয়ে কত নিরীহ পুলিশ ভাইদের হত্যা করা হলো। সেটার দায়ভার কি এই অথর্ব সমাজ নিবে? এ ছেলের জন্য প্রধান উপদেষ্টা তার দলবল নিয়ে চলে আসলেন রংপুর। লালমনিরহাট থেকে এ উপদেষ্টা দলের জন্য আবার পাঠাতে হয়েছে গাড়ি। রংপুরের বাকি সাত জেলা থেকেও গাড়ি পাঠাতে হয়েছে।

আবু সাইদের বাড়িতে যাওয়ায় প্রধান উপদেষ্টার সমালোচনা করে তিনি আরও লেখেন, এ আহাম্মকি ভ্রমণের জন্য এত বড় গাড়িবহর পুরো বিভাগ থেকে যে গেল তার তেল খরচ কে দিয়েছে? যাই হোক, ভিডিওটা দেখুন। ভালো মতো দেখুন আর মুখস্থ করুন। আর কী বলব!

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়