Apan Desh | আপন দেশ

সচিব পদে দুই জনের পদোন্নতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৯, ৬ অক্টোবর ২০২৪

আপডেট: ১৬:৫০, ৬ অক্টোবর ২০২৪

সচিব পদে দুই জনের পদোন্নতি

ফাইল ছবি

পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন দুই অতিরিক্ত সচিব। রোববার (৬ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশে এ পদোন্নতি দেয়া হয়। এতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জামিলা শবনমের সই করা আলাদা দুটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

পদোন্নতি পাওয়া দু’জন হলেন, কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফারজানা মমতাজ ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রেজাউল মাকছুদ জাহেদী।
 
পদোন্নতি দিয়ে ফারজানা মমতাজকে বিদ্যুৎ বিভাগের সচিব করা হয়েছে। আর মো. রেজাউল মাকছুদ জাহেদী পদোন্নতি পেয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব হয়েছেন।

অন্য একটি প্রজ্ঞাপনে স্থানীয় সরকার বিভাগের সচিব আবু হেনা মোরশেদ জামানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। এদিকে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আলমকে ওএসডি করা হয়েছে। ওএসডি অতিরিক্ত সচিব মো. সাইদুর রহমান খানকে মন্ত্রিপরিষদ বিভাগে পদায়ন করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. আল-আমিন সরকারকে বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) বদলি করা হয়েছে।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়