Apan Desh | আপন দেশ

পুলিশের ৯০ কর্মকর্তা এজাহারভুক্ত আসামি: র‌্যাব  

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১১, ৬ অক্টোবর ২০২৪

আপডেট: ১৪:১৪, ৬ অক্টোবর ২০২৪

পুলিশের ৯০ কর্মকর্তা এজাহারভুক্ত আসামি: র‌্যাব  

ছবি সংগৃহীত

পুলিশের ৯০ জনের বেশি কর্মকর্তা এজাহারভুক্ত আসামি। এ মন্তব্য করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লে. কর্নেল মুনীম ফেরদৌস এ কথা জানান।

র‌্যাবের কোনো সদস্যকে আসামি করা হয়েছে কি-না জানতে চাইলে তিনি বলেন, র‌্যাবের কোনো সদস্য পালিয়ে যায়নি। অন্যান্য বাহিনীতে হলেও র‌্যাবের কোনো সদস্য কর্মবিরতিতে যায়নি। আটটি বাহিনী থেকে র‌্যাবে সদস্য আসে। র‌্যাবের ১০ হাজার সদস্যের মধ্যে প্রায় ৪৪ শতাংশ পুলিশ-বাহিনী থেকে আসে। কিন্তু র‌্যাবে কোনো সমস্যা ছিল না। ছাত্র-জনতার ওপর র‌্যাব কখনোই মারণাস্ত্র-গুলি ব্যবহার করেনি। র‌্যাব ছাত্র-জনতার আন্দোলনের সঙ্গে ছিল এবং অভ্যুত্থান সফল করতে কাজ করে যাচ্ছে।

রোববার (৬ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, র‌্যাব এরই মধ্যে অনেক হেভিওয়েটকে গ্রেফতার করেছে। কিন্তু এখন পর্যন্ত ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক ও হারুন অর রশীদের গ্রেফতার করতে পারেনি। তথ্য পেলেই তাদের গ্রেফতার করা হবে।

মুনীম ফেরদৌস বলেন, ছাত্র আন্দোলনের ৫ আগস্ট পরে এখন পর্যন্ত র‌্যাব এক হাজার ৭০ জনকে গ্রেফতার করেছে। এরমধ্যে বিগত সরকারের উচ্চপর্যায়ের ৩৯ জন। পাশাপাশি অস্ত্রহাতে ছাত্র-জনতার ওপর গুলির ঘটনায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। 

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়