Apan Desh | আপন দেশ

ইবিতে ছাত্রলীগ সন্দেহে শিক্ষার্থীকে মারধর

ইবি প্রতিনিধি

প্রকাশিত: ১০:৫৪, ৬ অক্টোবর ২০২৪

ইবিতে ছাত্রলীগ সন্দেহে শিক্ষার্থীকে মারধর

ছবি- আপন দেশ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সঙ্গে সম্পৃক্ততার সন্দেহে এক শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে।

শনিবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে সাদ্দাম হোসেন হলে এ ঘটনা ঘটে। পরে শিক্ষক-শিক্ষার্থীদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় থানায় বিষয়টি মীমাংসা হয়।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, মারধরের শিকার আব্দুল হাফিজ, বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। রাত সাড়ে ৭টায় তিনি সাদ্দাম হোসেন হলের ৩৩৩ নম্বর কক্ষে ছিলেন। তখন কিছু শিক্ষার্থী তাকে ছাত্রলীগের সঙ্গে জড়িত সন্দেহ তর্কাতর্কি শুরু করে।

এক পর্যায়ে হাফিজ হলের বাইরে আসার পর ক্ষুব্ধ শিক্ষার্থীরা তাকে মারধর করে ধাওয়া করে। পরে হাফিজ ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় আশ্রয় নেন।

পরবর্তীতে রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. ইয়াকুব আলী, আল ফিকাহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাব, এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এস এম সুইট প্রমুখের উপস্থিতিতে থানায় বিষয়টি মীমাংসা হয়।

এ বিষয়ে আব্দুল হাফিজ বলেন, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান সন্দেহ করে সবাই আমার ওপর চড়াও হয়। আমি কিছু বুঝে ওঠার আগেই সবাই আমাকে মারধর করে। তবে আমি ছাত্রলীগের কোনো পদে নেই।

ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুনুর রহমান বলেন, এটি থানার কোনো বিষয় নয়। মারধরের শিকার শিক্ষার্থী থানায় আশ্রয় নেয়, পরে শিক্ষক-শিক্ষার্থীরা মীমাংসা করে চলে যান। এটা থানার কোনো ফাংশন না।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়