Apan Desh | আপন দেশ

পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্র চলছে: হাসান আরিফ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৭:৩৫, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৭:৪৯, ২১ সেপ্টেম্বর ২০২৪

পার্বত্য চট্টগ্রাম নিয়ে ষড়যন্ত্র চলছে: হাসান আরিফ

ছবি সংগৃহীত

পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক সহিংসতায় বাইরের ষড়যন্ত্র রয়েছে। এমন মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ।

শনিবার (২১ সেপ্টেম্বর) সাংবাদিকদের এসব কথা জানান তিনি। এর আগে রাঙ্গামাটি সেনানিবাসে স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও জাতিগোষ্ঠীর নেতা এবং নিরাপত্তাবাহিনীর সঙ্গে মতবিনিময় করেন হাসান আরিফ।

স্থানীয় সরকার উপদেষ্টা এ এফ হাসান আরিফ বলেছেন, এখানে সবাই সম্প্রীতি চায়। কিন্তু এ সম্প্রীতি নষ্ট করতে বাহির থেকে ষড়যন্ত্র করা হচ্ছে।

এ এফ হাসান আরিফ বলেন, সভায় আলোচনায় একটি বিষয় এসেছে তা হচ্ছে- পার্বত্য চট্টগ্রামের ঘটে যাওয়া ঘটনার জন্য একটি কমিশন গঠন করে তদন্ত কমিটি করা যেনো প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনা যায়।

তিনি আরও বলেন, এখানে কোনো ভেদাভেদ দেখা যায়নি। প্রত্যেকের কণ্ঠে একটি কথা ছিলো যে তারা সবাই সম্প্রীতি চায়। ফলে আশা করি রাঙ্গামাটি সুন্দর ও সম্প্রীতির শহর হিসেবে বাংলাদেশ ও বিশ্বে উজ্জ্বল হয়ে থাকবে।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়