Apan Desh | আপন দেশ

খাগড়াছড়ি-রাঙ্গামাটি যাচ্ছে তিন উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:০৭, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১১:২০, ২১ সেপ্টেম্বর ২০২৪

খাগড়াছড়ি-রাঙ্গামাটি যাচ্ছে তিন উপদেষ্টা

ফাইল ছবি

খাগড়াছড়ি-রাঙামাটি পরিদর্শনে যাচ্ছে সরকারের উচ্চপর্যায়ের প্রতিনিধিদল। পার্বত্য চট্টগ্রামবিষয়ক উপদেষ্টার দফতর থেকে বলা হয়েছে শনিবার (২১ সেপ্টেম্বর) তারা ওই জেলায় যাচ্ছেন।

সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত উপদেষ্টা সুপ্রদীপ চাকমা রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা সফর করবেন। এছাড়া স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান আরিফ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরীসহ অন্যান্যরা তার সফরসঙ্গী হচ্ছেন।

এদিকে শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে এক বিবৃতিতে স্বরাষ্ট্র উপদেষ্টা লে. জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী রাঙামাটি ও খাগড়াছড়ি জেলায় বসবাসরত সব নাগরিককে শান্ত থাকার আহবান জানিয়েছেন। তিনি বলেন, আইন কেউ নিজের হাতে তুলে নেবেন না। অপরাধীদের সঠিক তদন্তের মাধ্যমে বিচার নিশ্চিত করা হবে।

খাগড়াছড়িতে পাহাড়ি ও বাঙালি সংঘাতের রেশ পার্শ্ববর্তী জেলা রাঙামাটিতেও ছড়িয়েছে। সংঘর্ষ-সহিংসতায় পার্বত্য এ দুই জেলায় ৪ জন নিহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শুক্রবার দুই জেলায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। এ নিয়ে প্রধান উপদেষ্টাও কথা বলেছেন। শান্ত থাকার আহবান জানিয়েছেন তিনি। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়