Apan Desh | আপন দেশ

‘নিরীহ কেউ যেন হয়রানি না হয়’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪২, ১৯ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১২:৪৭, ১৯ সেপ্টেম্বর ২০২৪

‘নিরীহ কেউ যেন হয়রানি না হয়’

ছবি- আপন দেশ

সত্যিকার অপরাধীদের বিরুদ্ধে মামলা হবে। নিরীহ কেউ যেন হয়রানির শিকার না হয় সেটা দেখতে হবে। জানিয়েছেন স্বরাষ্ট্র উপদেষ্টা মো. জাহাঙ্গীর আলম চৌধুরী।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদর দফতরে মতবিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর আলম বলেন, পুলিশ বাহিনী কীভাবে ইমেজ ফিরে পায়, চাঁদাবাজি বন্ধ করা, ঘুষ-অনিয়ম রোধে করণীয় বিষয়ে আলোচনা হয়েছে। জনবান্ধব পুলিশ বাহিনী গঠন করার প্রত্যাশা আছে আমাদের।

স্বরাষ্ট্র উপদেষ্টা আরও বলেন, সত্যিকার অপরাধীদের বিরুদ্ধেই মামলা হবে। নিরীহ কেউ যেন হয়রানির শিকার না হয় সেটা দেখা হবে। আবার তদন্ত ছাড়া কাউকে গ্রেফতার যেন না হয়, সেটার কথাও বলা হয়েছে।

ঢাকা ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে দুই জনকে পিটিয়ে হত্যা করা হয়েছে -এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, মবজাস্টিস রোধে জনসচেতন বাড়াতে হবে। যারা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তারা শিক্ষিত। আইন নিজের হাতে তুলে নেবেন না। অপরাধী হলে তাকে আইনের হাতে সোর্পদ করতে হবে। কোনো মানুষ যেন হেনেস্তার শিকার না হয়। সেক্ষেত্রে সাংবাদিকরা জনসচেতনাতে বাড়াতে সাহায্য করুন।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়