Apan Desh | আপন দেশ

সাবেক রেলমন্ত্রী চুন্নু, এমপি বাহারের বিরুদ্ধে মামলা

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত: ১৭:১২, ৬ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৭:৫৭, ৬ সেপ্টেম্বর ২০২৪

সাবেক রেলমন্ত্রী চুন্নু, এমপি বাহারের বিরুদ্ধে মামলা

ফাইল ছবি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে কুমিল্লায় হামলা ও গুলিতে আহতের ঘটনায় সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এবং সদর আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) একেএম বাহাউদ্দিন বাহার নামে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় আলেখারচর এলাকার বাসিন্দা কাজী মো. সোহেল কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় এ মামলা করেন। 

থানার পরিদর্শক (তদন্ত) শিবেন বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

মামলার তথ্যানুযায়ী, মুজিবুল হক ও বাহাউদ্দিন বাহারের নির্দেশে তাহসিন বাহারের নেতৃত্বে তিন শতাধিক আসামি আগ্নেয়াস্ত্র, বিস্ফোরক, করাত ও ছেনি নিয়ে বাদী ও অন্যান্য আন্দোলনকারীদের ওপর হামলা চালায়। ককটেল ও গুলি ছুড়ে হামলাকারীরা ছাত্রদের ছাত্রাবাসে ধাওয়া করে। লাইসেন্সবিহীন পিস্তল ও শটগান নিয়ে হাবিবুর আল-আমিন ও নাসির উদ্দিন নিরস্ত্র শিক্ষার্থীদের ওপর গুলি চালায়। এ সময় তিনি (বাদী) মাথায় গুলিবিদ্ধ হয়ে রাস্তায় পড়ে গেলে আহমেদ নিয়াজ পাভেল তাকে বুকে ও মাথায় আঘাত করেন।

দায়েরকৃত মামলায় রয়েছেন- সাবেক রেলমন্ত্রীর স্ত্রী হনুফা আক্তার, এমপি বাহাউদ্দিনের মেয়ে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র তাহসিন বাহার, রাজধানী আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তৈয়ব, সাবেক সদর উপজেলা উপ-চেয়ারম্যান আহমেদ নিয়াজ, সিটি করপোরেশনের সদস্য, মহানগর সিনিয়র যুগ্ম আহ্বায়ক যুবলীগের সদস্য মো. হাবিবুর আল-আমিন সাদীসহ মোট ৪৩৩ জনকে আসামি হিসেবে উল্লেখ করা হয়।  

আপন দেশ/অর্পিতা

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়