Apan Desh | আপন দেশ

‘ধর্মভিত্তিক রাজনীতি চাই না, এমন শব্দ উচ্চারণই করিনি’ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪২, ২৭ আগস্ট ২০২৪

‘ধর্মভিত্তিক রাজনীতি চাই না, এমন শব্দ উচ্চারণই করিনি’ 

ফাইল ছবি

‘ধর্মভিত্তিক রাজনীতি চান না ড. আসিফ নজরুল’ শিরোনামে প্রচারিত সংবাদটি ভিত্তিহীন ও মিথ্যা বলে জানিয়েছেন ড. আসিফ নজরুল। অন্তর্বর্তী সরকারের আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল একটি ভিডিও বার্তায় দাবি করেছেন, এমন কোন শব্দ আজ কোন অনুষ্ঠানে উচ্চারণই করেননি তিনি। 

দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের সংবাদের টাইটেল বা শিরোনাম প্রসঙ্গে এসব কথা বলেন তিনি। 

সোমবার (২৬ আগস্ট) রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেয়া ৪৯ সেকেন্ডের ভিডিও বার্তায় ড. আসিফ বলেন, কিছুক্ষণ আগে আমাকে একজন একটা নিউজের ভিডিও ক্লিপ পাঠালেন। এটিএন বাংলা নিউজের। সেখানে টাইটেল বা শিরোনাম হচ্ছে-ধর্মভিত্তিক রাজনীতি চান না ড. আসিফ নজরুল।

তিনি বলেন, আমি বিনয়ের সঙ্গে এটিএন বাংলা নিউজকে জানাচ্ছি, ধর্মভিত্তিক রাজনীতি চাই কি চাই না, এটা নিয়ে আজ কোথাও কোনো আলোচনা ছিল না। ধর্মভিত্তিক রাজনীতি এ শব্দটা কোনো সভাতেই আমি উচ্চারণই করিনি। আপনারা কোথা থেকে এসব টাইটেল বানান, এগুলো তো মানুষকে বিভ্রান্ত করে।

আইন উপদেষ্টা আরও বলেন, আমি দুঃখ পেয়েছি। আমি আপনাদের কাছে অনুরোধ করবো, আপনারা বুঝে না বুঝে যেকোন কারণে মানুষকে ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করবেন না। আমি এ ধরনের কোন কথা বলিনি। আপনারা শিরোনামটা আমার বক্তব্য দেখে আশা করছি ঠিক করে নেবেন।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়