Apan Desh | আপন দেশ

আনসার সদস্যদের কর্মস্থলে ফেরার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৩, ২৪ আগস্ট ২০২৪

আপডেট: ২০:২৬, ২৪ আগস্ট ২০২৪

আনসার সদস্যদের কর্মস্থলে ফেরার নির্দেশ

ছবি : সংগৃহীত

আনসার সদস্যদের অবিলম্বে কর্মস্থলে যোগদানের নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। মুষ্টিমেয় কয়েকজন উসকানিদাতা এ সুশৃঙ্খল বাহিনীতে বিশৃঙ্খলার সৃষ্টির চেষ্টা করছে। সরকার তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে দ্বিধা করবে না।

শনিবার (২৪ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাধারণ আনসারদের ৩ বছর চাকরির পর যে বিশ্রাম দেয়া হয়। সে ক্ষেত্রে বিশ্রাম না দিয়ে চাকরি অব্যাহত রাখার বিষয়টি পরীক্ষা করা হবে। আপাতত সাধারণ আনসার হিসেবে নতুন কোনো নিয়োগ দেয়া হবে না। আনসারদের প্রতিনিধিসহ আনসার ও ভিডিপির মহাপরিচালকের নেতৃত্বে গঠিত কমিটি যাবতীয় দাবি-দাওয়াসমূহ পর্যালোচনা করবে। সেসঙ্গে যৌক্তিক সুপারিশ প্রণয়ন করে সাত কার্যদিবসের মধ্যে সরকারের নিকট প্রতিবেদন পেশ করা হবে।

প্রতিবেদন পাওয়ার পর একটি আন্তঃমন্ত্রণালয় কমিটি প্রাপ্ত সুপারিশ পরীক্ষা করবে। বাস্তবায়নের কর্মপন্থা নির্ধারণে পরবর্তী কার্যক্রম গ্রহণের জন্য সরকারের নিকট প্রতিবেদন পেশ করবে। আমরা আশা করি, এর মাধ্যমে সাধারণ আনসারদের দাবি-দাওয়ার বিষয়ে যৌক্তিক ও গ্রহণযোগ্য সমাধান পাওয়া যাবে।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়