Apan Desh | আপন দেশ

নিজের নামে ব্যানার-ফেস্টুন নিয়ে যা বললেন ক্রীড়া উপদেষ্টা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৭, ১৪ আগস্ট ২০২৪

আপডেট: ১৭:০০, ১৪ আগস্ট ২০২৪

নিজের নামে ব্যানার-ফেস্টুন নিয়ে যা বললেন ক্রীড়া উপদেষ্টা

ফাইল ছবি

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ তার ছবি ব্যবহার করে ব্যানার ও ফেস্টুন তৈরি করতে নিষেধ করেছেন। একইসঙ্গে যেসব ব্যানার করা হয়েছে, সেগুলোও নামিয়ে ফেলার অনুরোধ করেছেন তিনি।

বুধবার (১৪ আগস্ট) আসিফ মাহমুদ নিজের ফেসবুকে দেয়া এক পোস্টে এ অনুরোধ জানান।

আসিফ মাহমুদ তার ফেসবুকে লেখেন, ইতিমধ্যে আমার ছবি ব্যবহার করে বিভিন্ন জায়গায় ব্যানার-ফেস্টুন তৈরি করা হচ্ছে। যেটা আমার জন্য অত্যন্ত বিব্রতকর। আমরা সবাই মিলেমিশে একটি নতুন বাংলাদেশ বিনির্মাণ করার জন্য কাজ করছি। তাই সবাইকে আমার ছবি ব্যবহার করে ব্যানার এবং ফেস্টুন তৈরি করা থেকে বিরত থাকার আহ্বান করছি। যেসব ব্যানার করা হয়েছে, সেগুলোও নামিয়ে ফেলার অনুরোধ করছি।

সমন্বয়ক পরিচয়ে কেউ অন্যায় কাজের সঙ্গে লিপ্ত হলে কঠোর ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন আসিফ মাহমুদ। তিনি লেখেন, ভুয়া সমন্বয়ক পরিচয়ে বিভিন্ন জায়গা থেকে অনৈতিক কাজের চেষ্টা করারও অভিযোগ এসেছে। যেটা খুবই দুঃখজনক! সুতরাং সমন্বয়ক পরিচয়ে কেউ যদি কোনো ধরনের অন্যায় কাজের সঙ্গে লিপ্ত হয়, তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়