Apan Desh | আপন দেশ

পরাজিত শক্তির ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আসিফ মাহমুদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:২৬, ১০ আগস্ট ২০২৪

আপডেট: ১২:৫৭, ১০ আগস্ট ২০২৪

পরাজিত শক্তির ষড়যন্ত্র বরদাশত করা হবে না: আসিফ মাহমুদ

ছবি: আপন দেশ

প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। তিনি বলেন, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সরকারের সঙ্গে কোনো প্রকার আলোচনা না করে ফুল কোর্ট মিটিং ডেকেছে।

শনিবার (১০ আগষ্ট) সোশ্যাল মিডিয়া ফেসবুক পোস্টে তিনি এ কথা বলেন।

তিনি ওই পোস্টে বলেন, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি সরকারের সঙ্গে কোনো প্রকার আলোচনা না করে ফুল কোর্ট মিটিং ডেকেছে। পরাজিত শক্তির যেকোন প্রকার ষড়যন্ত্র বরদাশত করা হবে না। আইনজীবীরা ইতিমধ্যেই এর প্রতিবাদে জড়ো হয়েছেন। আমরা আগেই প্রধান বিচারপতিকে পদত্যাগের আহ্বান জানিয়েছিলাম। ছাত্র-জনতার বিরুদ্ধে অবস্থান নিয়ে তাদের উস্কানি দিলে এর ভয়াবহ পরিণাম ভোগ করতে হবে।

প্রধান বিচারপতি পদ থেকে পদত্যাগের আহ্বান জানিয়ে তিনি ওই পোস্টে আরও বলেন, অনতিবিলম্বে বিনা শর্তে প্রধান বিচারপতি পদ থেকে পদত্যাগ করুন এবং ফুল কোর্ট মিটিং বন্ধ করুন।

এর আগে চলমান পরিস্থিতিতে করণীয় ঠিক করতে শনিবার সুপ্রিম কোর্টের সব বিচারপতিদের নিয়ে ফুল কোর্ট সভা ডাকেন প্রধান বিচারপতি ওবায়দুল হাসান। সকাল সাড়ে ১০টার দিকে ভার্চুয়ালি এ সভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়