Apan Desh | আপন দেশ

রাজনীতিক দলের নেতাদের সঙ্গে সেনাপ্রদানের বৈঠক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৬, ৫ আগস্ট ২০২৪

রাজনীতিক দলের নেতাদের সঙ্গে সেনাপ্রদানের বৈঠক

ফাইল ছবি

সেনা সদর দফতরে সেনাপ্রধান জেনারেল ওয়াকার উজ জামানের সঙ্গে বৈঠকে আওয়ামী লীগের কেউ ছিল না। এমনটা জানিয়েছেন সেনাপ্রধান নিজেই। সোমবার (৫ আগস্ট) বিকেল পৌনে ৪টায় জাতির উদ্দেশে ভাষণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেনাপ্রধান বলেন, বৈঠকে আওয়ামী লীগের কেউ ছিল না।

বিকেল ৩টায় সেনা সদর দফতরে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে বৈঠকে বসেন সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। সোমবার দুপুর থেকে সেনা সদর দফতরে এ বৈঠকের প্রক্রিয়া শুরু হয়।

বৈঠকে ডাক পেয়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, শিক্ষাবিদ, সামাজিক কর্মী, সুশীল সমাজের প্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিরা।

দুপুর ২টা ৪৩ মিনিটে বিএনপির একটি সূত্র জানায়, দলের আমির চরমোনাইয়ের পীর মুফতী সৈয়দ রেজাউল করীমকে নেয়ার সেনাপ্রধানের আমন্ত্রণ নিয়ে গাড়ি এসেছে পল্টনের দলীয় কার্যালয়ে।

এছাড়াও বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল, জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান আনিসুল ইসলাম মাহমুদ ও দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু, গণতন্ত্র মঞ্চের জোনায়েদ সাকি প্রমুখ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়