Apan Desh | আপন দেশ

‘মেট্রোরেলে সহিংসতাকারীদের নাম পেয়েছি’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:০০, ২৮ জুলাই ২০২৪

আপডেট: ১৫:০৯, ২৮ জুলাই ২০২৪

‘মেট্রোরেলে সহিংসতাকারীদের নাম পেয়েছি’

ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতা চালানো হামলাকারীরা পার পাবেন না। গর্তে লুকিয়ে থাকলেও প্রত্যেককে খুঁজে আইনের আওতায় আনা হবে। এ কথা জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ। কোনো নিরপরাধ ব্যক্তিকে হয়রানি করা হবে না বলেও আশ্বস্ত করেন ডিবির এ কর্মকর্তা।

রোববার (২৮ জুলাই) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিবি কার্যালয়ে তিনি এসব কথা জানান।

পুলিশের অতিরিক্ত কমিশনার বলেন, কোটা আন্দোলনকে পুঁজি করে নাশাকতাকারীরা গুরুত্বপূর্ণ অনেক স্থাপনা ধ্বংস করে দিয়েছে। মেট্রোরেলে সহিসংতার ঘটনার সঙ্গে অনেকের নাম পেয়েছি। নেতৃত্ব দেয়াদের মধ্যে চার জনকে গ্রেফতার করেছি। বাকিদের নাম ও নাম্বার আমাদের কাছে আছে। তারা কোথায় আছেন, তাদেরে সন্ধানে ডিবির টিম কাজ করছে।
 
হারুন অর রশীদ বলেন, যারা রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করেছে। পুলিশ সদস্যদের ওপর আক্রমণ করেছে। যারা এ ধরনের সহিংসতা চালিয়েছে। তাদেরকে ডিবি খুঁজছে। প্রত্যেককে গর্ত থেকে খুঁজে আইনের আওতায় নিয়ে আসবো। 
  
কোটা আন্দোলনের সমন্বয়কারীদের হেফাজতে নেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অপরাধ তদন্তের পাশাপাশি কেউ নিরাপত্তাহীনতায় ভুগলে তাকেও নিরাপত্তা দেয়ার দায়িত্ব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়