Apan Desh | আপন দেশ

ইন্টারনেট বন্ধ করিনি, বন্ধ হয়ে গেছে: পলক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৬, ২৭ জুলাই ২০২৪

ইন্টারনেট বন্ধ করিনি, বন্ধ হয়ে গেছে: পলক

ফাইল ছবি

ইন্টারনেট বন্ধ করা হয়নি, ডাটা সেন্টার পুড়িয়ে ফেলায় ইন্টারনেট সেবা বন্ধ হয়েছে। এসব কথা বলেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। শনিবার (২৭ জুলাই) রাজধানীর আগারগাঁওয়ে ডাক ভবনে তিনি এসব কথা বলেন। 
 
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, শিগগিরই মোবাইল ইন্টারনেট খুলে দেয়া হবে। রোববার সকাল ৯টায় আমরা এমটব- এর সঙ্গে বৈঠক করব। বৈঠকে সন্তুষ্ট হলে মোবাইলের ফোরজি নেটওয়ার্ক খুলে দেয়া হবে। 

অনুষ্ঠানে বিটিআরসি চেয়ারম্যান প্রকৌশলী মহিউদ্দিন আহমেদ বলেন, টেলিযোগাযোগ খাতে আঘাত আসায় এখনো কিছু ক্যাশ সার্ভার মেরামতের কাজ চলছে। হয়তো দুই চার দিনের মধ্যে টেলিযোগাযোগ পুরোপুরি আগের অবস্থায় ফিরে আসবে।

প্রতিমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতার স্বার্থে আমরা প্রযুক্তিগত সহায়তা দিচ্ছি। যত দ্রুত পরিবেশটা নিয়ন্ত্রণে আসবে, আইনশৃঙ্খলা আমাদের নিয়ন্ত্রণে থাকবে। আমরা এ আশঙ্কা থেকে মুক্ত হতে পারব। আমরা আশা করছি, খুব অল্প সময়ের মধ্যে পরিস্থিতির উন্নয়ন আমরা ঘটাতে পারব।

ইন্টারনেট সেবায় বিঘ্ন ঘটার কারণে সাময়িক যে ক্ষতি হচ্ছে, সেটা মেনে নিয়ে সবাইকে সহযোগিতা করার অনুরোধও জানান তিনি।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়