Apan Desh | আপন দেশ

রাস্তা বন্ধ না করে কোর্টে এসে কথা বলুন: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০৫, ১৩ জুলাই ২০২৪

আপডেট: ১৯:০৯, ১৩ জুলাই ২০২৪

রাস্তা বন্ধ না করে কোর্টে এসে কথা বলুন: স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি

পৃথিবীর সব জায়গাতেই কোটা রয়েছে। কোটাবিরোধী আন্দোলনকারীদের আন্দোলন থামানো উচিত। এ কথা বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। তিনি বলেন, রাস্তা বন্ধ না করে প্রধান বিচারপতির আদালতে এসে কথা বলুন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের ক্ষুদ্র-নৃগোষ্ঠীর জন্য কিছু কোটা রয়েছে। এ ক্ষুদ্র-নৃগোষ্ঠীর কোটা যদি বন্ধ করে দেয়া হয়, তাহলে এরা কোনোদিন মূলস্রোতে একত্রিত হতে পারবেন না।

শনিবার (১৩ জুলাই) বিকেল সোয়া ৪টার দিকে ময়মনসিংহে এক অনুষ্ঠানে আসাদুজ্জামান খান এসব কথা বলেন।

আরও পড়ুন<<>> আন্দোলনে দুরভিসন্ধি আছে কি না সেটাই প্রশ্ন: তথ্য প্রতিমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২০১৮ সালে প্রধানমন্ত্রী কোটা উঠিয়ে দিয়েছিলেন। তারপর বিচার বিভাগ থেকে বার্তা আসছে কোটা আবার চালু হবে। এতে সংক্ষুব্ধ হয়েছেন আমাদের ছাত্ররা। তাদের দাবির পরিপ্রেক্ষিতে প্রধান বিচারপতি একটি স্পষ্ট নির্দেশনা দিয়েছেন। হাইকোর্টের রায় স্থগিত করেছেন। আর ছাত্রদের বলা হয়েছে তারা যেন তাদের কথা আদালতে এসে বলেন। তাহলে বিচারপতিদের বিচার করতে সুবিধা হবে।

শিক্ষার্থীদের রাস্তা বন্ধ না করার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, রাস্তাঘাট বন্ধ করলে লাভ কী হবে আমি জানি না। জনগণের দুর্ভোগ বাড়বে। আমি মনে করি, আপনারা প্রধান বিচারপতির পরামর্শ মতো আদালতে এসে আপনাদের কথা বলুন।

আপন দেশ/এমবি/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়