Apan Desh | আপন দেশ

কোটা আন্দোলনকারীরা লিমিট ক্রস করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১১, ১১ জুলাই ২০২৪

আপডেট: ১৬:১৪, ১১ জুলাই ২০২৪

কোটা আন্দোলনকারীরা লিমিট ক্রস করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ছবি: সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, কোটা আন্দোলনকারীরা উচ্চ আদালতের আদেশ না মেনে লিমিট ক্রস করছে। স্থিতাবস্থা অনুযায়ী এখন কোটা নেই। এটা তাদের বোঝা উচিত। আদালতের বিষয় আদালতে নিষ্পত্তি হবে। এরপরও জনদুর্ভোগ করলে পুলিশ বসে থাকবে না।

কোটা আন্দোলনকারীরা উচ্চ আদালতের আদেশ না মেনে সীমা অতিক্রম করছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বলেছেন, আদালতের বিষয় আদালতে নিষ্পত্তি হবে, এরপরও জনদুর্ভোগ করলে পুলিশ বসে থাকবে না।

বৃহস্পতিবার (১১ জুলাই) সচিবালয়ে মাদক বিষয়ক এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। আন্দোলনকারীদের আদালতে গিয়ে কথা বলারও আহবান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আদালত কোটা বিষয়ে স্থিতাবস্থা দিয়েছেন, সে অনুযায়ী এখন কোটা নেই। শিক্ষার্থীদের সড়কে অবস্থান করার কোনও প্রয়োজন নেই। এরপরও সড়কে অবস্থান করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার অনুরোধ করে আসাদুজ্জামান খান বলেন, অনেকে শিক্ষার্থীদের প্ররোচনা দিয়ে জলঘোলা করার চেষ্টা করছে। সে ফাঁদে পা না দিয়ে মিমাংসার পথে থাকা বিষয়টি মেনে নেয়ার আহবান জানান তিনি।

আপন দেশ/এমবি
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়