Apan Desh | আপন দেশ

আ.লীগ নেতা হত্যা মামলায় বাঘা পৌর মেয়র ঢাকায় গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৮, ৫ জুলাই ২০২৪

আ.লীগ নেতা হত্যা মামলায় বাঘা পৌর মেয়র ঢাকায় গ্রেফতার

আক্কাছ আলী

রাজশাহীর বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীকে ঢাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। তিনি রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে ২২টি মামলা ও ১৭টি সাধারণ ডায়েরি রয়েছে। 

শুক্রবার ( ৫ জুলাই) রাতে রাজশাহীর বাঘা থানার একটি হত্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। জানান ঢাকা মহানগর পুলিশ কমিশনার হাবীবুর রহমান। তিনি বলেন, তাকে বাঘা থানা–পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

গত ২২ জুন বাঘা উপজেলা পরিষদ চত্বরের সামনে পৌর মেয়র আক্কাছের অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে মানববন্ধন করে বাঘা উপজেলা আওয়ামী লীগ। এ সময় পৌর মেয়রের নেতৃত্বে ওই মানববন্ধনে হামলা চালানো হয়। এতে বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল গুরুতর আহত হন। পরে গত ২৬ জুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর পর থেকে আক্কাছ আলী ঢাকায় আত্মগোপন করেন।

বাঘা থানার ওসি আমিনুল ইসলাম জানান, বাবুল হত্যায় পৌর মেয়রকে প্রধান আসামি করে একটি মামলা করা হয়। এ মামলায় মেয়রের ভাগিনা ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগ নেতা মেরাজুর ইসলাম মেরাজসহ ইতিমধ্যে আটজনকে গ্রেফতার করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়