Apan Desh | আপন দেশ

ডিএমপির ৮ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:১৮, ৩ জুলাই ২০২৪

আপডেট: ১১:৩৪, ৩ জুলাই ২০২৪

ডিএমপির ৮ কর্মকর্তাকে বদলি

ফাইল ছবি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ৮ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। বদলি হওয়া কর্মকর্তারা সহকারী পুলিশ কমিশনার (এসি)। মঙ্গলবার (২ জুলাই) ডিএমপি কমিশনার হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের বদলি করা হয়। 

বদলি করা কর্মকর্তাদের মধ্যে দারুসসালাম জোনের সহকারী পুলিশ কমিশনার মফিজুর রহমান পলাশকে ট্রাফিক-মিরপুর জোনে, পিআর অ্যান্ড এইচআরডি বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. মনিরুল হককে মিরপুর বিভাগের দারুসসালাম জোনে বদলি করা হয়। এছাড়া এয়ারপোর্ট জোনের আসমা আক্তার সোনিয়াকে ডিএমপির সদর দফতর ও প্রশাসন বিভাগে এবং দক্ষিণখান জোনের রাকিবা ইয়াসমিনকে পিআর অ্যান্ড এইচআরডি বিভাগে বদলি করা হয়েছে।

আদেশে লালবাগ বিভাগের (পেট্রোল-কোতোয়ালি) সহকারী পুলিশ কমিশনার মো. তারিকুল ইসলাম মাসুদকে দক্ষিণখান জোনে, উত্তরা বিভাগের (পেট্রোল-উত্তরা পূর্ব) সহকারী পুলিশ কমিশনার এম ফখরুল হাসানকে এয়ারপোর্ট জোনে বদলির নির্দেশ দেয়া হয়। ট্রাফিক-মিরপুর বিভাগের মো. হালিমুল হারুনকে ভিআইপি অ্যান্ড ভিভিআইপি প্রটেকশন বিভাগে এবং মো. ডিএমপির সহকারী পুলিশ কমিশনার সাজ্জাদ হোসেনকে লালবাগ বিভাগের (পেট্রোল-লালবাগ) হিসেবে বদলি করা হয়েছে।

অবিলম্বে এ আদেশ কার্যকর হবে বলে আদেশে বলা হয়েছে।

অঅপডন দেশ/এইউ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়