Apan Desh | আপন দেশ

এমপি আনার হত্যা

সিয়ামকে নিয়ে অভিযানে মিললো একাধিক হাড়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৮, ৯ জুন ২০২৪

আপডেট: ১৫:৪৪, ৯ জুন ২০২৪

সিয়ামকে নিয়ে অভিযানে মিললো একাধিক হাড়

উদ্ধার হওয়া হাড়গোড়। ছবি: সংগৃহীত

এমপি আনোয়ারুল আজিম আনার হত্যায় গ্রেফতায় সিয়াম হোসেনকে নিয়ে কলকাতার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়েছে সিআইডি। এ সময় সিয়ামের দেখিয়ে দেয়া স্থান থেকে একাধিক হাড় উদ্ধার করা হয়। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে এ খবর দেয়া হয়। 

এতে বলা হয়, পুলিশের পাশাপাশি তল্লাশি অভিযানে ছিল নৌসেনা ও কলকাতা পুলিশের ডিএমজি টিম। ডুবুরি নামিয়ে চলছিল তল্লাশি। উদ্ধার হয় বেশ কিছু হাড়। সিয়ামের দাবি, এগুলো বাংলাদেশের এমপি আনারের শরীরের হার। যদিও হাড়ের ফরেনসিক করার আগ পর্যন্ত বলা যাচ্ছে না তা এমপি আনারের কিনা।

এর আগে গ্রেফতার হওয়া জিয়াদ যে জায়গার কথা বলেছিল, তার থেকে ভিন্ন জায়গার কথা বলেছে সিয়াম। সেই জায়গাতেই এদিন তল্লাশি চালানো হয়। তাতেই মিলল সাফল্য।

আরও পড়ুন>> এমপি আনারের ‘দেহাংশ’ উদ্ধার

শনিবার (৮ ‍জুন) সিয়ামকে ১৪ দিনের রিমান্ড দিয়েছেন কলকাতার বারাসাতের আদালত। এরপর আজ রোববার সকালে তাকে নিয়ে কলকাতার বিভিন্ন স্থানে অভিযানে নামে কলকাতা পুলিশ। এর আগে, গত শুক্রবার আনার হত্যার ঘটনায় সন্দেহভাজন নেপালে আটক  ভারতের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে, কলকাতার নিউ টাউনের অভিজাত আবাসনে সেপটিক ট্যাঙ্ক থেকে পাঁচ কেজির মতো ছোট ছোট মাংসের টুকরো উদ্ধার করেছিল সিআইডি। সেই মাংস কি এমপি আনারের, তা জানতে ফরেন্সিক পরীক্ষা করা হচ্ছে। এবার হাড়গুলো ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠানো হবে।

কলকাতার সিআইডির বরাতে আনন্দবাজার বলছে, উদ্ধার হওয়া মাংসের টুকরো বা হাড়ের ডিএনএ পরীক্ষা করতে এমপি আনারের মেয়েকে বাংলাদেশ থেকে তলব পাঠানো হয়েছে। তিনি কলকাতা গিয়ে নমুনা দেবেন বিশেষজ্ঞদের।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়