Apan Desh | আপন দেশ

আইফোন চুরির মাস পেরোলেও ফেরত পাননি ধর্মমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:১২, ৩০ মে ২০২৪

আপডেট: ১৬:১৩, ৩০ মে ২০২৪

আইফোন চুরির মাস পেরোলেও ফেরত পাননি ধর্মমন্ত্রী 

ছবি: সংগৃহীত

প্রতিনিয়ত মোবাইল চুরির ঘটনা ঘটছে। পুলিশি তৎপরতায় খোঁজও মিলছে। প্রকৃত মালিকের কাছে হস্তান্তরও করা হচ্ছে। শনাক্ত হচ্ছে অপরাধী। তবে আর ১০ জনের মোবাইল চুরির ঘটনা স্বাভাবিক হলেও কোন মন্ত্রী বা এমপির বেলায় সেটি আর সাধারণ নয়। তাও আবার আইফোন ১৫ প্রো-ম্যাক্স।

এক মাস আগে চুরি হয় হয় ধর্মমন্ত্রী ফরিদুল হক খানের মোবাইল। তবে এখনও নিজের হারিয়ে যাওয়া সেই ফোন ফিরে পাননি তিনি। ফোনটি উদ্ধারে কাজ করছে পুলিশের একাধিক টিম।

গত ৩০ এপ্রিল সকালে জামালপুরের ইসলামপুরে একটি জানাজার নামাজে অংশ নেন মন্ত্রী। সেখানেই নিজের শখের মোবাইল ফোনটি হারিয়ে ফেলেন। এ ঘটনায় তার ব্যক্তিগত সহকারী মোহাম্মদ ইসমাইল হোসেন ইসলামপুর থানায় জিডি করেছেন। ঘটনার এক মাস হয়ে এলো, অথচ এখন পর্যন্ত ফোনের কোনো হদিস দিতে পারেনি পুলিশ।

আরও পড়ুন>> বিজেপি প্রধানের স্ত্রীর গাড়ি দিনদুপুরে চুরি

ইসলামপুর থানায় করা জিডিতে ধর্মমন্ত্রীর ব্যক্তিগত সহকারী উল্লেখ করেন, গত ৩০ এপ্রিল সকালে ধর্মমন্ত্রী ফরিদুল হক খান ইসলামপুর পৌরসভাধীন মোশাররফগঞ্জে একটি জানাজায় অংশগ্রহণ করেন। সেখানে তার পাঞ্জাবির পকেট থেকে মোবাইল ফোনটি সিমসহ পড়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে ইসলামপুর থানার ওসি সুমন তালুকদার বলেন, আমাদের একাধিক টিম এটা নিয়ে কাজ করছে। এখন পর্যন্ত বড় কোনো সফলতা পাওয়া যায়নি। তবে আশা করছি দ্রুতই আমরা সফল হবো।

এর আগে, ২০২১ সালের ৩০ মে সন্ধ্যায় ঢাকার বিজয় সরণি মোড়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের গাড়ির ভেতর থেকে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনতাই হয়। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে ফোনটি উদ্ধার হয়।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়