Apan Desh | আপন দেশ

এমপি আনারের খণ্ডিত মরদেহ নিয়ে যা বললেন ডিবিপ্রধান

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ২০:৩২, ২৭ মে ২০২৪

এমপি আনারের খণ্ডিত মরদেহ নিয়ে যা বললেন ডিবিপ্রধান

কসাই জিহাদকে নিয়ে কলকাতার সেই ফ্ল্যাটে যাচ্ছে ডিবির তদন্ত দল। ছবি: সংগৃহীত

এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহ এখনো পাওয়া যায়নি। খুনের রহস্য উদ্ঘাটনে ভারতে অবস্থান করছে বাংলাদেশ পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। কলকাতার মাটিতে খুন হওয়া ঝিনাইদহ-৪ আসনের এমপির খণ্ডিত দেহের অংশ খোঁজ করছেন তারা। এর নেতৃত্বে আছেন ডিবিপ্রধান হারুন অর রশীদ।

সোমবার (২৭ মে) দুপুরে কলকাতার সঞ্জিবা গার্ডেনের আলোচিত সেই ফ্ল্যাটে যায় ডিবির ওই দল। এ সময় তাদের সঙ্গে ছিল কলকাতা পুলিশও। এদিন সকালে বাগজোলা খাল পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন হারুন অর রশীদ। এ সময় তিনি এমপি আনারের মরদেহ স্বল্প সময়ের মধ্যে খুঁজে পাবেন বলে আশা প্রকাশ করেন।

তিনি বলেন, ‘আমাদের একজন এমপিকে কলকাতায় হত্যা করা হয়েছে। তার ধারাবাহিকতায় আমরা বাংলাদেশে কয়েকজনকে গ্রেফতার করেছি। তাদের কাছ থেকে বেশ কিছু তথ্য পেয়েছি। কলকাতা পুলিশও একজনকে গ্রেফতার করেছে। এ হত্যাকাণ্ডের পরিকল্পনা হয়েছিল বাংলাদেশে এবং নিষ্পত্তি হয়েছে কলকাতায়। তাই আমরা নিউটাউন থানায় এসে এ মামলার তদন্তকারী কর্মকর্তাকে সঙ্গে নিয়ে বেশ কিছু ঘটনাস্থল পরিদর্শন করেছি। যে রুমে তাকে হত্যা করা হয়েছিল, সেটিও পরিদর্শন করা হয়েছে।’

হারুন অর রশীদ বলেন, এমন একটি ঘটনা আমি মেনে নিতে পারছি না। একটি সভ্য সমাজে এত নিষ্ঠুর বর্বরোচিত হত্যাকাণ্ড হতে পারে না।

তিনি বলেন, মরদেহ উদ্ধারের চেষ্টায় ভারতীয় পুলিশ যথেষ্ট কাজ করছে। আমরা তাদের পাশে রয়েছি। তাদের যে আন্তরিকতা ও একনিষ্ঠ প্রচেষ্টা, তাতে আমাদের আশা, অল্প সময়ের মধ্যেই মরদেহ উদ্ধার করতে পারব। আমরা অবশ্যই সব অভিযুক্তকে গ্রেফতর করব এবং তাদের বিচারের মুখোমুখি দাঁড় করাব।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়