Apan Desh | আপন দেশ

বেইলি রোডের আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৪৩, ১ মার্চ ২০২৪

আপডেট: ১৩:০৭, ২ মার্চ ২০২৪

বেইলি রোডের আগুন নিয়ন্ত্রণে

ছবি : সংগৃহীত

রাজধানী বেইলি রোডের কাচ্চি ভাই রেস্টুরেন্ট ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাত ১০টার পর লাগা এ আগুন ১১টা ৫৫ মিনিটের দিকে নিয়ন্ত্রণে আসে।

আগুন নিয়ন্ত্রণে আসার বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাইন উদ্দিন। তিনি বলেছেন, আমরা ভেতরে তল্লাশি করছি। আটকে পড়াদের জীবিত উদ্ধারে যতটুকু  করা সম্ভব আমরা সেটি করার চেষ্টা করছি। বাকি পরিস্থিতি এখনো বলার সময় হয়নি। আগুন নিয়ন্ত্রণে তারপরও ভেতরে ধোঁয়া আছে। আমরা আমরা যতজন পারছি জীবিত উদ্ধার করে হাসপাতালে পাঠাচ্ছি।

আরও পড়ুন <> বেইলি রোডে বহুতল ভবনে আগুন

এদিকে জানা গেছে, ভবনের ভেতর থেকে এখন পর্যন্ত ৬৫ জনকে উদ্ধার করা হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আসার পর ভেতরে বডি ব্যাগ নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ছাড়া তখন অ্যাম্বুলেন্সও প্রস্তুত রাখা হয়।

প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, আগুন দ্বিতীয় তলায় লাগলেও তা উপরের দিকে ছড়িয়ে পড়ে। ভবনের অনেক বাসিন্দা আটকা পড়েন। ফায়ার সার্ভিসকর্মীরা ক্রেনের সাহায্যে একাধিক তলা থেকে নারী ও শিশুসহ অনেককে নামিয়ে এনেছেন।

এর আগে ফায়ার সার্ভিস সদর দফতরের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, আগুনের তীব্রতা কমেছে।

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়