Apan Desh | আপন দেশ

রাজবাড়ীর নিজগ্রামে চিরনিদ্রায় কার্টুনিস্ট এম এ কুদ্দুস

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত: ০১:১৯, ১৬ জুলাই ২০২৩

রাজবাড়ীর নিজগ্রামে চিরনিদ্রায় কার্টুনিস্ট এম এ কুদ্দুস

ফাইল ছবি

রাজবাড়ী নিজ গ্রামে আজিরন নেছা কবরস্থানে সমাহিত করা হলো ঢাকা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি ও ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কার্টুনিস্ট এম.এ কুদ্দুসকে।

এর আগে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বেনীনগর ইসলামপুর ঈদগাহ ময়দানে (১৫ জুলাই) শনিবার দ্বিতীয় দফা নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

বিকেলে ঢাকা থেকে তার মরদেহ রাজবাড়ী প্রেসক্লাবে আনা হয়। সেখানে রাজবাড়ী প্রেসক্লাব, রাজবাড়ী জেলা প্রেসক্লাব রিপোর্টার্স ইউনিটি, আওয়ামীলীগ, কৃষকলীগ, যুবলীগের থেকে মরদেহে পুষ্পস্তবর্ক অর্পণ করে তাকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

আরও পড়ুন <<>> ফুলেল শ্রদ্ধায় কার্টুনিস্ট এম এ কুদ্দুসকে চিরবিদায় জানাল সাংবাদিকরা

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, সাংগঠনিক সম্পাদক অসীম কুমার পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী রাকিবুল হাসান শান্তনু, জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান, সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোহাম্মদ জহরুল হক, সহ-সভাপতি কাজী আব্দুল কুদ্দুস বাবু, সিনিয়র সাংবাদিক এম. দেলোয়ার হোসেন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, সাধারণ সম্পাদক শিহাবুর রহমান, সহ-সম্পাদক মাহফুজুর রহমান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, সদস্য মীর সামসুজ্জামান সৌরভ, মিঠুন গোস্বামীসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার (১৫জুলাই) ভোরে ঢাকার শাহীনবাগের বাসায় স্ট্রোক করে মারা যান রাজবাড়ীর কৃতি সন্তান এম. এ কুদ্দুস। তার প্রথম নামাজে জানাজা ঢাকা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়। তিনি এক কন্যা সন্তানের জনক ছিলেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়