Apan Desh | আপন দেশ

সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি মামুন, সম্পাদক সোয়েব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৩, ৯ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৯:৪৫, ৯ সেপ্টেম্বর ২০২৪

সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের সভাপতি মামুন, সম্পাদক সোয়েব

ফাইল ছবি

সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশের চ্যাপ্টারের নতুন কমিটি হয়েছে। সভাপতি হিসেবে দৈনিক আজকালের নাসির আল মামুন এবং সাধারণ সম্পাদক দ্য ফাইনান্সিয়াল এক্সপ্রেসের শিয়াবুর রহমান নির্বাচিত হয়েছেন। 

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সভায় এ কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন সার্ক জার্নালিস্ট ফোরামের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আব্দুর রহমান। 

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আসিফ হাসান নবী (আজকের প্রভাত) এবং শরিফুল ইসলাম (জনকণ্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক শাহেদ মতিউর রহমান (নয়া দিগন্ত), কোষাধ্যক্ষ রেজা মাহমুদ (নিউ নেশন) এবং নির্বাহী সদস্য রফিকুল ইসলাম আজাদ (ডেইলি ইন্ডাস্ট্রি), মুহম্মদ জাহাঙ্গীর আলম (ইউএনবি), এম এ নোমান (এনটিভি), রাশেদ আহমেদ (নিউ এইজ) ও মো. মোস্তফা খান (ইত্তেফাক)।

সভায় সার্কের ভবিষ্যতের উপর একটি সেমিনার আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়। এ অঞ্চলের সাংবাদিকদের মধ্যে নিবিড় যোগাযোগ স্থাপনের উপর গুরুত্ব আরোপ করা হয়। 

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়