Apan Desh | আপন দেশ

সাংবাদিকের ওপর হামলা, আ.লীগ নেতাকে শোকজ 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:০৮, ৯ জুলাই ২০২৪

আপডেট: ১৭:৩৮, ৯ জুলাই ২০২৪

সাংবাদিকের ওপর হামলা, আ.লীগ নেতাকে শোকজ 

ফাইল ছবি

দৈনিক যুগান্তর-এর স্টাফ রিপোর্টার রফিকুল ইসলামকে মারধর করে আওয়ামী লীগ নেতা মাহমুদুল আসাদ রাসেল। তিনি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। রাসেলকে শোকজের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  
 
মঙ্গলবার (৯ জুলাই) সকালে দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে এ শোকজের নির্দেশ দেন ওবায়দুল কাদের। সাংবাদিকের উপর হামলা করায় তিনি দুঃখ প্রকাশ করেন।  

সোমবার (৮ জুলাই) আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সংগ্রহের কাজে যান রফিকুল ইসলাম। এসময় সাংবাদিকের উপর অতর্কিত হামলা করে রাসেলসহ তার সঙ্গে থাকা ক্যাডার বাহিনীর সদস্যরা। পরে আওয়ামী লীগের দুজন কেন্দ্রীয় নেতা এগিয়ে আসলে রাসেল তার ক্যাডার বাহিনী নিয়ে সরে পরে। এসময় উপস্থিত সাংবাদিকরা এ ঘটনায় প্রতিবাদ জানান। 

উল্লেখ্য, মাহমুদুল আসাদ রাসেল রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতা হলেও বসবাস করেন ঢাকায়। সার্বক্ষণিক অবস্থান করে আওয়ামী লীগ অফিসে। দলের এক সিনিয়র নেতাকে দেন বিশেষ প্রটোকল। ওই নেতার ছত্র-ছায়া গড়ে তুলেছেন ‘বিশেষ প্রটোকল’ বাহিনী। এ বাহিনীর মাধ্যমে চলে ‘মাস্তানী’। তার বিরুদ্ধে কার্যালয়ে কর্মরতরাদের সঙ্গে দুর্ব্যবহার এবং সাংবাদিক হেনস্তার অভিযোগ দীর্ঘদিনের।  

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়