Apan Desh | আপন দেশ

আরেক হত্যা মামলায় গ্রেফতার আনিসুল হক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৫৫, ৩ অক্টোবর ২০২৪

আরেক হত্যা মামলায় গ্রেফতার আনিসুল হক

ফাইল ছবি

আরেক হত্যা মামলায় গ্রেফতার দেখানো হলো সাবেক আইনমন্ত্রী আনিসুল হককে। রাজধানীর বাড্ডা থানায় করা হত্যা মামলায় তাকে নতুন করে গ্রেফতার দেখিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সকালে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। এসময় বাড্ডা থানার করা আল আমিন হোসেন হত্যা মামলায় আনিসুল হককে গ্রেফতারের আবেদন করে পুলিশ। আবেদনের সময় আসামিপক্ষের কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না। পরে গ্রেফতার আবেদন মঞ্জুর করেন বিচারক।

গত ৫ আগস্ট হাসিনা সরকারের পদত্যাগে আনন্দমিছিলে অংশগ্রহণ করেছিলেন আল আমিন। এসময় বাড্ডা এলাকায় পুলিশের গুলিতে নিহত হন তিনি।

১৩ আগস্ট পলায়নরত অবস্থায় রাজধানীর সদরঘাট এলাকা থেকে সালমান এফ রহমান, আইনমন্ত্রী আনিসুল হককে গ্রেফতার করা হয়। নিউমার্কেট এলাকায় দোকান কর্মচারী শাহজাহান আলীকে (২৪) হত্যার অভিযোগে করা মামলায় পরদিন ১৪ আগস্ট তাদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদ। এরপর থেকে তাদের একিাধিক মামলায় গ্রেফতার দেখানো হচ্ছে।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়