Apan Desh | আপন দেশ

সমন্বয়কদের খাইয়ে ছবি প্রকাশ জাতির সঙ্গে মশকরা: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৮, ২৯ জুলাই ২০২৪

আপডেট: ১৫:৪৮, ২৯ জুলাই ২০২৪

সমন্বয়কদের খাইয়ে ছবি প্রকাশ জাতির সঙ্গে মশকরা: হাইকোর্ট

ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনের ছয় সমন্বয়ককে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে খাইয়ে ছবি প্রকাশ করা হয়েছে। সে ছবি প্রকাশ করাকে জাতির সঙ্গে মশকরা বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। সোমবার (২৯ জুলাই) রাষ্ট্রপক্ষকে উদ্দেশ্য করে বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি এস এম মাসুদ হোসেন দোলনের হাইকোর্ট বেঞ্চ এ মন্তব্য করেন।

এর আগে, রোববার (২৮ জুলাই) ৬ সমন্বয়কদের সঙ্গে এক টেবিলে বসে নাস্তা করার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়ে। আর সে প্রেক্ষিতেই এমন মন্তব্য করেন হাইকোর্ট।

এর আগে, রোববার (২৮ জুলাই) রাতে ডিবি হেফাজতে আন্দোলন কর্মসূচি প্রত্যাহার করার ঘোষণা দেয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয় থেকে এক ভিডিও বার্তায় এ তথ্য জানান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক নাহিদ ইসলাম।

পরে তাদের পাল্টা বিবৃতি দেয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। তারা জানায়, ডিবি কার্যালয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের জিম্মি করে নির্যাতনের মুখে যে লিখিত বক্তব্য পাঠ করানো হয়েছে, তা কখনোই জাতির কাছে গ্রহণযোগ্য হতে পারে না। অস্ত্রের মুখে জিম্মি করে বিবৃতি আদায় ছাত্রসমাজ মেনে নেবে না।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়