Apan Desh | আপন দেশ

১৬ পদে জনবল নিচ্ছে বিকেএসপি 

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮, ২১ আগস্ট ২০২৪

১৬ পদে জনবল নিচ্ছে বিকেএসপি 

ফাইল ছবি

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) ঢাকা ও আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে (দিনাজপুর, বরিশাল, খুলনা, চট্টগ্রাম, সিলেট, কক্সবাজার ও রাজশাহী) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। 

এ প্রতিষ্ঠানে পাঁচ ক্যাটাগরির পদে ১৬ জনকে অস্থায়ীভাবে দৈনিক সম্মানী ভিত্তিতে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত ফরম পূরণ করে সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে।

১. পদের নাম: সহকারী প্রকৌশলী

পদসংখ্যা: ২

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিংয়ে (সিভিল) অন্যূন স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর

দৈনিক সম্মানী: ১,০৭৬ টাকা

২. পদের নাম: সহকারী শিক্ষক

বিষয় ও পদসংখ্যা: বাংলা ২টি, ইংরেজি ২টি, গণিত ১টি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ১টি, ভৌতবিজ্ঞান ১টি, সামাজিক বিজ্ঞান ১টি ও ভূগোল ১টি।

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি/সমমান ও বিএড ডিগ্রি/সমমান ডিগ্রি থাকতে হবে। অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ডিগ্রি/সমমান ডিগ্রি। শিক্ষাজীবনে যেকোনো একটি তৃতীয় বিভাগ/সমমান গ্রহণযোগ্য হবে। শিক্ষক নিবন্ধনধারী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর। তবে মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

দৈনিক সম্মানী: ৮২৩ টাকা

৩. পদের নাম: ফিজিওথেরাপিস্ট

পদসংখ্যা: ২

যোগ্যতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজিওথেরাপিতে স্নাতক ডিগ্রি অথবা ফিজিওথেরাপিতে ডিপ্লোমাসহ ফিজিওথেরাপিস্ট হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৩৫ বছর।

দৈনিক সম্মানী: ৮২৩ টাকা

৪. পদের নাম: অফিস সহায়ক

পদসংখ্যা: ১

যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

দৈনিক সম্মানী: ৫৫০ টাকা

৫. পদের নাম: হাউস কিপিং/হোস্টেল বেয়ারার

পদসংখ্যা: ৩

যোগ্যতা: এসএসসি বা সমমান পাস।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

দৈনিক সম্মানী: ৫৫০ টাকা

আবেদন যেভাবে

স্বহস্তে লিখিত নির্ধারিত ফরমে আবেদনকারীর সাম্প্রতিক সময়ের তিন কপি ৫ বাই ৫ সেন্টিমিটার সাইজের সত্যায়িত ছবিসহ আবেদনপত্র ডাকযোগে বা অফিসে রক্ষিত বাক্সে (অফিস চলাকালীন) পৌঁছাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। 

১৪ সেপ্টেম্বর বেলা ১১টায় বিকেএসপিতে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায় মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার দিন সব সনদপত্রের ও জাতীয় পরিচয়পত্রের মূল কপি সঙ্গে আনতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এ লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি

উত্তরা ব্যাংকের যেকোনো শাখা থেকে ১ থেকে ৩ নম্বর পদের জন্য ২০০ টাকা এবং ৪ ও ৫ নম্বর পদের জন্য ১০০ টাকার ব্যাংক ড্রাফট মহাপরিচালক, বিকেএসপির অনুকূলে জমা দিয়ে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: মহাপরিচালক, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি), জিরানী, সাভার, ঢাকা।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: ২৯ আগস্ট ২০১৪।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়