Apan Desh | আপন দেশ

কখনো আত্মসমর্পণ করব না: ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:২১, ১৬ সেপ্টেম্বর ২০২৪

কখনো আত্মসমর্পণ করব না: ট্রাম্প

ফাইল ছবি

কখনো আত্মসমর্পণ করবেন না বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

স্থানীয় সময় রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা দেড়টার দিকে ফ্লোরিডায় ট্রাম্পের নিজ গলফ মাঠের কাছে গুলি ঘটনা ঘটে। এসময় অস্ত্রসহ এক ব্যক্তিকে আটক করা হয়।

ঘটনার পর ট্রাম্পের প্রচার শিবির থেকে এক বিবৃতি প্রকাশ করেছে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান এ প্রার্থী।

বিবৃতিতে ট্রাম্প বলেন, তার কাছাকাছি স্থানে গুলি চালানো হয়েছে। তবে গুজব নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আগে বলতে চান, তিনি নিরাপদ ও ভালো আছেন।
 
ট্রাম্প আরও বলেন, কিছুই তাকে দমাতে পারবে না। তিনি কখনো আত্মসমর্পণ করবেন না। তাকে সমর্থনের জন্য তিনি সব সময় তার সমর্থকদের ভালোবেসে যাবেন।
 
এদিকে ঘটনার পর হোয়াইট হাউজ জানিয়েছে, প্রেসিডেন্ট জো বাইডেন এবং ভাইস প্রেসিডেন্ট কামালা হ্যারিস দুজনকেই ঘটনা সম্পর্কে জানানো হয়েছে। ট্রাম্প নিরাপদ আছেন জেনে তারা স্বস্তি প্রকাশ করেছেন।

এক বিবৃতিতে জো বাইডেন বলেন, আমি অনেকবার বলেছি, আমাদের দেশে রাজনৈতিক সহিংসতা বা যেকোনো সহিংসতার স্থান নেই।
 
এ ছাড়া আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট প্রার্থী কামালা হ্যারিসও গলফ ক্লাবের মাঠের কাছে গুলির ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন।
 
এক্সে দেয়া বিবৃতিতে কামালা বলেন, সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিরাপদে আছেন জেনে আমি আনন্দিত। আমেরিকায় সহিংসতার কোনো স্থান নেই।

দুই মাস আগে পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়। এসময় একটি গুলি তার ডান দিকের কান ছুঁয়ে যায়। ওই ঘটনায় ট্রাম্প সামান্য আহত হন এবং অনেকটা অলৌকিকভাবে প্রাণে বেঁচে যান।

আপন দেশ/মাসুম

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়