Apan Desh | আপন দেশ

ভারতে ১৮ বাংলাদেশী গ্রেফতার

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ২১:২২, ৬ সেপ্টেম্বর ২০২৪

ভারতে ১৮ বাংলাদেশী গ্রেফতার

সংগৃহীত ছবি

১৮ জন বাংলাদেশিকে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ। বেআইনিভাবে সীমান্ত পেরিয়ে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করেছিলেন তারা। একইসঙ্গে তাদের আশ্রয় দেয়ার অভিযোগে সাতজন ভারতীয় নাগরিককেও গ্রেফতার করা হয়েছে। 

গোপন সূত্রে খবর পেয়ে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে পশ্চিমবঙ্গের নদীয়া জেলার হাঁসখালী থানার পুলিশ তাদেরকে গ্রেফতার করে। 
জানা গেছে পুলিশের কাছে খবর আসে, হাঁসখালী থানার বড় চুপরিয়া এলাকায় অনেক বাংলাদেশি লুকিয়ে আছেন। পরে অভিযানে নেমে পুলিশ ১৮ জন বাংলাদেশিকে খুঁজে পায়। এদের মধ্যে ১০ জনই নারী। 

বৃহস্পতিবারই গ্রেফতার ১৮ বাংলাদেশি ও সাত ভারতীয়কে রানাঘাট মহকুমা আদালতে উঠানো হয়। পরে আদালত তিনজনকে পুলিশ রিমান্ড ও বাকিদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেন। 

গ্রেফতাকৃতদের মধ্যে এক বাংলাদেশি নারী জানান, তারা এজেন্টের মাধ্যমে বাংলাদেশ থেকে ভারতে গিয়েছিলেন। তবে কাজে যাওয়ার আগেই পুলিশ তাদের গ্রেফতার করেছে। ধারণা করা হচ্ছে ভালো চাকরির খোঁজে সীমান্ত পেরিয়ে তারা ভারতে গিয়েছিলেন। আরও কোনো বাংলাদেশি এভাবে ভারতে লুকিয়ে আছে কি না, সে বিষয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় থানার পুলিশ।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়