Apan Desh | আপন দেশ

ট্রাম্পকে গুলি করা ব্যক্তির নাম প্রকাশ

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৭, ১৪ জুলাই ২০২৪

আপডেট: ১৪:৪৭, ১৪ জুলাই ২০২৪

ট্রাম্পকে গুলি করা ব্যক্তির নাম প্রকাশ

ছবি: সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে লক্ষ্য করে গুলি করা হয়েছে। গুলি করা ব্যক্তির নাম প্রকাশ করেছে দেশটির ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশন (এফবিআই)। ওই ব্যক্তি নাম থমাস ম্যাথু ক্রুকস। ২০ বছর বয়সী ওই ব্যক্তির বিরুদ্ধে ট্রাম্পকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ এনেছে এফবিআই। রোববার (১৪ জুলাই) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে সংস্থাটি। 

থমাস ম্যাথু ক্রুকস পেনসিলভানিয়ার বেথেল পার্ক থেকে এসে ওই সমাবেশে গুলি চালান বলে জানা গেছে। তিনি রিপাবলিকান দলের একজন নিবন্ধিত ভোটার। রাজ্য ভোটার তালিকা থেকে এ তথ্য জানা গেছে। ফেডারেল এভিয়েশন প্রশাসন জানিয়েছে, বিশেষ নিরাপত্তার কারণে বেথেল পার্কের আকাশসীমা বন্ধ করে দেয়া হয়েছে।

এর আগে শনিবার (১৩ জুলাই) নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে গুলিবিদ্ধ হন জোনাল্ড ট্রাম্প। গুলিতে তার কান ফুটো হয়ে যায়। ট্রাম্পকে লক্ষ্য করে গুলি চালানো ওই বন্দুকধারী পরবর্তীতে পুলিশের গুলিতে নিহত হন।

এদিকে, ট্রাম্প গুলিবিদ্ধ হওয়ার পর স্থানীয় একটি হাসপাতালে তাকে চিকিৎসা দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনি নিজের ব্যক্তিগত বিমানে করে নিউ জার্সির নেওয়ার্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন বলে জানা গেছে। 

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়