Apan Desh | আপন দেশ

৩৪ কোটি টাকা জয়ের পর উত্তেজনায় মৃত্যু!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৬, ২৭ জুন ২০২৪

আপডেট: ১৮:০৫, ২৭ জুন ২০২৪

৩৪ কোটি টাকা জয়ের পর উত্তেজনায় মৃত্যু!

ছবি : সংগৃহীত

মনে করুন, কোনো এক জাদুর কাঠির ছোঁয়ায় জীবনের মোড়টাই ঘুরে গেল আপনার। আর এমন অনুভূতি কীভাবেই বা সংবরণ করবেন? এমন চিন্তা নিয়ে এক বাজিকর ক্যাসিনোতে আসেন ভাগ্য বদল করতে।

যদি কোনভাবে জীবনটাকে বদলে ফেলা যায়। জিতে যান প্রায় ৩৩ কোটি টাকা! কিন্তু উত্তেজনার বশে হৃদরোগে আক্রান্ত হয়ে এখন খবরের শিরোনাম ওই ব্যক্তি।

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হওয়া এ ঘটনাটি ঘটেছে সিঙ্গাপুরের ক্যাসিনোতে। এনডিটিভি জানিয়েছে, সিঙ্গাপুরের ওই ক্যাসিনোয় ২২ জুন এসেছিলেন ওই ব্যক্তি। যোগ দিয়েছিলেন খেলায়। ভাগ্য পক্ষে থাকায় জয়ীও হন তিনি। যা নগদ অর্থে ৩.২ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশি টাকায় যা ৩৪ কোটি টাকা।  

কিন্তু এখানেই ঘটে গেল বিপত্তি। জয়ের পর অতিমাত্রায় উদযাপন করতে গিয়ে উত্তেজনায় মাটিতে পড়ে যান ওই বক্তি। চারপাশ থেকে মানুষ ছুটে এসে দ্রুত হাসপাতালে পাঠায় তাকে। চিকিৎসকরা জানিয়েছেন, ওই ব্যক্তির হার্ট অ্যাটাক হয়েছে। সেখানে এখন চিকিৎসা চলছে তার।

লোকটির চিকিৎসা চললেও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন পোস্টে দাবি করা হচ্ছে— ওই ব্যক্তি মারা গেছেন। তবে বিভিন্ন সংবাদ প্রতিবেদনে জানানো হয়েছে, তিনি বেঁচে আছেন, চিকিৎসা চলছে।  

লটারি জিতে উত্তেজনায় উল্লাস করা খুবই স্বাভাবিক ঘটনা। তবে বাঁধভাঙা আনন্দে মৃত্যুর ঘটনা বিরল। শেষ পর্যন্ত ওই ব্যক্তিটির ভাগ্যে কি ঘটেছে তা নিয়ে আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আপন দেশ/এইউ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়