Apan Desh | আপন দেশ

বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১১:০০, ১৯ মে ২০২৪

বাইডেনের ‘ড্রাগ টেস্ট’ করতে বললেন ট্রাম্প

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন মাদকাসক্ত কিনা, তা পরীক্ষার দাবি করেছেন ডোনাল্ড ট্রাম্প। প্রেসিডেন্ট বিতর্কের আগে ও পরে এ পরীক্ষা করা উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

দুই প্রার্থীই প্রেসিডেন্ট নির্বাচনে অংশগ্রহণ বিষয়ে দুটি বিতর্কে মুখোমুখি হতে রাজি হয়েছেন। ব্যবসায়ী থেকে রাজনীতিক হয়ে প্রেসিডেন্ট পদে বসা ট্রাম্প বলেন, স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণের সময় প্রেসিডেন্ট বাইডেন যেন ঘুড়ির মতো উড়ছিলেন। আমি এ ব্যক্তির সঙ্গেই বিতর্কে অংশ নিতে চাই। তবে এর আগে, প্রেসিডেন্ট বাইডেন মাদকাসক্ত কিনা, তা পরীক্ষা করা উচিত।

মিনোসোটা অঙ্গরাজ্যের সেইন্ট পলে দলের এক নৈশভোজে ট্রাম্প এ দাবি করেন। ট্রাম্প বলেন, আমি চাই না বাইডেন স্টেট অব দ্য ইউনিয়ন ভাষণের সময় যে পরিস্থিতিতে ছিলেন, ওইভাবে বিতর্কে অংশ নেন। তার মাদকের বিষয়টি পরীক্ষা করা উচিত।

রিপাবলিকান দলের প্রেসিডেন্টপ্রার্থী ও সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেন ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্টপ্রার্থী।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়