Apan Desh | আপন দেশ

মেন্যুতে খাসির নল্লি না পেয়ে বিয়ে ভাঙল বরপক্ষ!

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৭, ২৬ ডিসেম্বর ২০২৩

মেন্যুতে খাসির নল্লি না পেয়ে বিয়ে ভাঙল বরপক্ষ!

ছবি: সংগৃহীত

মহা আয়োজনে চলছিল বাগদান অনুষ্ঠান। সবকিছু ঠিকই ছিল। অতিথিদের আপ্যায়নে প্রচলিত সব পদের খাবারের আয়োজন ছিল। কিন্তু শেষমেশ ওই খাবার নিয়েই বাধে বিপত্তি। মেন্যুতে খাসির মজ্জাওয়ালা হাড় বা নল্লি না পেয়ে বিয়েই ভেঙে দেয় বরপক্ষ, ঘটনা গড়ায় থানা পর্যন্ত। অবাক করার মতো হলেও ঘটনাটি ভারতের তেলেঙ্গানা রাজ্যে ঘটেছে।

জানা গেছে, বাগদান সম্পন্ন হওয়ার পর খাবার পরিবেশনের সময় কনেপক্ষ খাসির নল্লি দিতে না পারায় ক্ষুব্ধ হয়ে ওঠে বরের পরিবার। বিষটি নিয়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় তুমুল হট্টগোল। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে ওঠে যে, বরপক্ষ বিয়ে ভেঙে দিয়ে চলে যায়।

আরও পড়ুন>> হামাসের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো জাপান

এনডিটিভি বলছে, কনের পরিবার তেলেঙ্গানার নিজামবাদ এলাকার ও বরের পরিবার জগতিয়াল এলাকার। গত নভেম্বরে কনের বাড়িতে বাগদানের অনুষ্ঠান করা হয়েছিল। আর সেখানেই ঘটে অদ্ভুত এই ঘটনা।

পুলিশ জানায়, বাগদান উপলক্ষে কনের পরিবার দুই পক্ষের জন্যই আমিষ জাতীয় খাবারের ব্যবস্থা করেছিল। তবে খাবারের তালিকায় খাসির নল্লি নেই জানার পরেই উত্তেজিত হয়ে ওঠে বরপক্ষ। একপর্যায়ে সেখানে মারামারি শুরু হয়ে যায়। খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসে পুলিশ।

এত কাহিনীর মূল কারণ জানতে পেরে হতবাক হয়ে যান পুলিশ কর্মকর্তারাও। পরে তারা সমস্যার সমাধান করতে বরপক্ষকে বোঝানোর চেষ্টা করেন। তাতে অবশ্য কাজ হয়নি, শেষ পর্যন্ত বিয়ে বাতিল করে চলে যায় বরপক্ষ।

বরপক্ষের বক্তব্য, কনের পরিবার ইচ্ছা করেই তাদের কাছ থেকে সত্য গোপন করেছিল। খাবারের তালিকায় নল্লি না রেখে কনেপক্ষ তাদের চরম অসম্মান করেছে, তাই এখানে ছেলেকে বিয়ে দেওয়ার কোনো মানেই হয় না।

অনেকে বলছেন, ঘটনাটি একটি অত্যন্ত জনপ্রিয় তেলেগু সিনেমা ‘বালাগাম’র প্লটের সঙ্গে মিলে যায়। চলতি বছরের মার্চে মুক্তি পাওয়া ওই সিনেমাতেও খাসির নল্লি নিয়ে দুই পরিবারের মধ্যে গ্যাঞ্জাম শুরু হয়, যার জেরে একটি বিয়ে ভেঙে যায়।

সূত্র: এনডিটিভি

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়