Apan Desh | আপন দেশ

এবার জিতে দেখিয়ে দেব: হিরো আলম

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৩৪, ৮ জুন ২০২৩

এবার জিতে দেখিয়ে দেব: হিরো আলম

ফাইল ছবি

আসলে আমি জিতেছিলাম। কিন্তু আমাকে জোর করে হারানো হয়েছিল। আমার সঙ্গে ষড়যন্ত্র করা হয়েছিল। তাই আমি দেখিয়ে দিতে চাই, যা হয়েছিল সেটা অন্যায়।’ ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার ‌অনলাইনকে হিরো আলম বলেন একথা বলেন। 

হিরো আলম বলেন, ঢাকা-১৭ আসনের উপনির্বাচন নিয়ে আমি খুবই আশাবাদী। এবার জিতে দেখিয়ে দেব। সাধারণ মানুষ,  বিশেষত দেশের গরিবদের জন্য ভাবতে চান। আগামী নির্বাচনই তার একমাত্র লক্ষ্য বলে জানান।

চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে প্রার্থী হচ্ছেন হিরো আলম।  গত ফেব্রুয়ারিতে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম), বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে অংশ নেন তিনি।  বগুড়া-৪ আসনে ৮৩৪ কম ভোটে পরাজিত হন। তবে হিরো আলমের দাবি, তাকে ষড়যন্ত্র করে হারানো হয়েছিল।   

 আগামী ১৩ জুন মনোনয়নপত্র জমা দেবেন আলোচিত এ ইউটিউবার, গায়ক ও অভিনেতা। তবে সংসদ সদস্য নির্বাচন করতে বারবার তার যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠছে। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি ফারুক ভাইয়ের অসমাপ্ত কাজ সমাপ্ত করতে চাই। আর যোগ্যতা প্রসঙ্গে বলব, হ্যাঁ এটা তো ঠিক যে আমি যোগ্য নই সংসদ সদস্য হওয়ার। কিন্তু এখানে এমন অনেক ব্যক্তি আছেন, যারা অযোগ্য, অথচ পদে আছেন। তারা কেউ কোনো কাজ করেননি।’
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়