Apan Desh | আপন দেশ

নভেম্বরে মুক্তি পাচ্ছে শাকিবের ‘দরদ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:২৭, ৮ অক্টোবর ২০২৪

নভেম্বরে মুক্তি পাচ্ছে শাকিবের ‘দরদ’

ফাইল ছবি

অবশেষে গণ-অভ্যুত্থান পরের বাংলাদেশে মুক্তি পাচ্ছে ঢালিউড তারকা শাকিব খানের সিনেমা ‘দরদ’। ঈদ বা পুজা নয় হালকা হিমেল শীতে প্রেক্ষাগৃহে দেখা যাবে ছবিটি। আর শুধু বাংলাদেশ নয়, ১৫ নভেম্বর বিশ্বব্যাপী ছবিটি মুক্তির ঘোষণা দিয়েছেন পরিচালক অনন্য মামুন।

মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেলে সোশ্যাল মিডিযায় ট্রেলারসহ ছবিমুক্তির তারিখ ঘোষণা করেন অনন্য মামুন।

এর আগে গতকাল সেন্সর সার্টিফিকেশন বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে ‘দরদ’। বোর্ড সদস্যরা ছবিটি দেখে প্রশংসা করেছেন। চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের অন্যতম সদস্য কাজী হায়াৎ জানান, কাটাছেঁড়া ছাড়াই ‘দরদ’ পাস করে গেছে। ‘দরদ’ প্রসঙ্গে তিনি বলেন, ‘প্রেমের ছবি, দেখে ভালো লেগেছে। ভালো ছবি, এর চেয়ে বেশি কিছু বলতে চাই না।’

চলতি বছর পবিত্র ঈদুল আজহায় প্রথমবার ‘দরদ’ ছবির টিজার প্রকাশ করা হয়। সাইকো-থ্রিলার ছবির সে টিজার দেখে নড়েচড়ে বসেন শাকিব ভক্তরা। ছবি প্রসঙ্গে অনন্য মামুন বলেন, সার্টিফিকেশন বোর্ড থেকে সবার প্রশংসা পেয়েছি। পরিচালক হিসেবে এটা আমার জন্য ভালো লাগার বিষয়। আমরা অনেক কষ্ট করে, সময় নিয়ে ছবিটি বানিয়েছি। যাদের জন্য ছবিটি বানানো হয়েছে তাদের কাছে পৌঁছে দেয়ার সব প্রস্তুতি নিয়ে ফেলেছি।

অনুমতি পাওয়ার পর গতকাল শাকিব খানের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে ছবিতে নায়কের কয়েকটি লুক একত্র করে প্রকাশ করা হয়। যৌথ প্রযোজনায় নির্মিত ‘দরদ’কে নির্মাতারা বলছেন প্যান ইন্ডিয়ান ছবি। বাংলাদেশ ও ভারতের কয়েকটি রাজ্যসহ বিশ্বব্যাপী ছবিটি মুক্তি দিতে চায় প্রযোজনা প্রতিষ্ঠান। এতে শাকিব খান ছাড়া বেশির ভাগ অভিনয়শিল্পীই ভারতীয়। আছেন বলিউডের সোনাল চৌহান, টালিউডের পায়েল সরকার।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়