Apan Desh | আপন দেশ

ছোট পর্দার সব তারকাই বিছানায় গিয়ে সফল

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭:১৫, ৭ অক্টোবর ২০২৪

আপডেট: ১৭:২৩, ৭ অক্টোবর ২০২৪

ছোট পর্দার সব তারকাই বিছানায় গিয়ে সফল

ফাইল ছবি

বলিউডের বিরুদ্ধে রয়েছে বহু অভিযোগের তীর। তার মধ্যে অন্যতম কাস্টিং কাউচ অর্থাৎ কাজ দেয়ার নামে অশালীন প্রস্তাব। গ্ল্যামারের আলোর ঝলকানির ওপারে ঘাপটি মেরে আড়ালে থাকা ব্যক্তিদের মুখোশ সামনে এনেছেন নার্গিস ফাকরি, রিচা চড্ডার মতো জনপ্রিয় নায়িকারা।

এবার টিনসেল নগরীর অন্ধকারের চিত্র তুলে ধরলেন অনুরাগ বসুর ‘লুডো’ ছবির অভিনেত্রী আশা নেগি। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, কীভাবে এক ছোট পর্দার শুটিং কো-অর্ডিনেটর তার শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিল কাজের বিনিময়ে।

অভিনেত্রীর জানান, বহু বছর আগের কথা। তখন আমার বয়স মাত্র ২২ বছর। ইন্ডাস্ট্রিতে নতুন পা রেখেছি। সে সময় ছোট পর্দায় ধারাবাহিকের কো-অর্ডিনেটররা থাকতেন। এমনই একজন ব্যক্তি আমাকে সরাসরি তার শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন। জানিয়েছিলেন, এভাবেই নাকি ছোট পর্দার জগতে কাজ চলে। কাজ পেতে হলে আমাকেও এ পথ অবলম্বন করতে হবে। আর যদি সেটা না করি, তাহলে কখনোই সাফল্যের মুখ দেখব না। ছোট পর্দার সব বড় তারকাই এসব করেছে।

আমি সরাসরি জানিয়েছিলাম কম্প্রোমাইজ করার পথে হাঁটতে চাই না। জোর গলায় বলেছিলাম, এভাবে ক্যারিয়ারে সফল হতে চাই না। তবে যতোই বাইরে দৃঢ়তা থাকুক না কেন, ভেতরে ভেঙে পড়েছিলাম। পরবর্তীতে একজন বন্ধুকেও জানিয়েছিলাম এ ঘটনার কথা। সব শুনে নিস্পৃহ গলায় সে বলেছিল, এমনটাই তো হয় এখানে। খুব সাধারণ ব্যাপার এসব।

তবে এসব যে তাকে দমিয়ে রাখতে পারেনি। সে কথাও জোর গলায় জানিয়েছেন আশা নেগি। নিজের অভিনয় দক্ষতার উপর ভর করেই ‘পবিত্র রিস্তা’, ‘বারিষ’ এর মতো বহুল জনপ্রিয় হিন্দি ধারাবাহিকে সুযোগ পেয়েছিলেন। এরপর কাজ করেন ‘স্বপ্ন সে ভরে নয়না’, ‘বাড়ে আচ্ছে লগতে হ্যায়’ এর মতো ধারাবাহিকেও।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়