Apan Desh | আপন দেশ

এক নায়ক মধ্যরাতেে আমাকে হেনস্তা করতেন: মল্লিকা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৪, ৫ অক্টোবর ২০২৪

এক নায়ক মধ্যরাতেে আমাকে হেনস্তা করতেন: মল্লিকা

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। বলিউডের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি পেয়েছেন। জ্যাকি চ্যানের সঙ্গে ‘দ্য মিথ’ সিনেমায় অভিনয় করে।

কিছুদিন আগে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এখন মুক্তির অপেক্ষায়। এরই মধ্যে তিনি জানালেন, ব্যবসাসফল সিনেমার এক নায়ক মধ্যরাতে তাকে হেনস্তা করতেন। এক ভিডিও সাক্ষাৎকারে এমন অভিযোগ করেন এ অভিনেত্রী।

ভিডিওতে মল্লিকা শেরাওয়াত বলেন, দুবাইয়ে বড় একটি সিনেমার শুটিং করছিলাম। সিনেমাটিতে একাধিক তারকা অভিনয়শিল্পী অভিনয় করেছেন। মুক্তির পর এটি ‘সুপারহিট’ সিনেমার তকমা পায়। এতে আমি একটি কমেডি চরিত্রে অভিনয় করেছি।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে তিনি বলেন, এ সিনেমার নায়ক মধ্যরাতে আমার হোটেল রুমের দরজায় নক করতেন। একবার রাত ১২টা সময়ে দরজায় নক করছিলেন। মনে হয়েছিল, দরজাই ভেঙে ফেলবেন। কারণ তিনি আমার বেডরুমে আসতে চেয়েছিলেন। আমি বলেছিলাম না, এটা হতে পারে না। এরপর সে নায়ক আর আমার সঙ্গে কোনো সিনেমায় কাজ করেননি।

ভিডিওতে মল্লিকা সে নায়ক কিংবা সিনেমা কোনোটারই নাম উল্লেখ করেননি। তবে কেউ কেউ দাবি করেছেন, এটি ‘ওয়েলকাম’ সিনেমা হতে পারে। ২০০৭ সালে মুক্তি পাওয়া এ সিনেমায় একঝাঁক তারকা অভিনয় করেছেন। এতে কমেডি চরিত্রে দেখা যায় মল্লিকাকে। সিনেমাটির শুটিংও দুবাইয়ে হয়েছিল। মল্লিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘ভিকি আউর বিদ্যা কা ওয়ালা ভিডিও’। এতে তৃপ্তি দিমরির বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। রাজ শান্ডিলিয়া পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন বিজয় রাজ, রাকেশ বেদি, অর্চনা পুরান সিং, টিকু তালসানিয়া, মুকেশ তিওয়ারি প্রমুখ। আগামী ১১ অক্টোবর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা রয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়