Apan Desh | আপন দেশ

স্বাধীনতা নেই তৃপ্তির

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:২০, ২ অক্টোবর ২০২৪

স্বাধীনতা নেই তৃপ্তির

ফাইল ছবি

বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত অভিনেত্রীদের একজন তৃপ্তি দিমরি। ‘অ্যানিমেল’-এর পরে রাতারাতি তার জনপ্রিয়তা বেড়ে গেছে। হাতে এসেছে অনেক কাজ। কিন্তু অভিনেত্রী জানালেন আফসোসের কথা। জানালেন স্বাধীনতা হারিয়ে ফেলেছেন তিনি।

এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, মানুষ জনপ্রিয়তা চায়। কিন্তু আমি স্বাধীনতাও চাই। আমি দীর্ঘ পথ হাঁটতে চাই। বন্ধুদের সাথে আনন্দ করতে চাই নিশ্চিন্তে। কিন্তু এখন পারি না। সব বদলে গেছে। আমি আর স্বাধীন নেই। স্বাধীনতার অনুভূতি হারিয়ে ফেলেছি।

তৃপ্তি আরও জানান, এ বিষয়টির সাথে এখনও অভ্যস্ত হয়ে উঠতে পারেননি। কারণ তিনি নিজেকে সময় দিতে ভালোবাসেন। তিনি মনে করেন, কার্টার রোড ধরে খেতে খেতে হাঁটার দিনগুলোর কথা। কিন্তু এখন আর সেটা সম্ভব নয় তার পক্ষে। আমাকে খুব সতর্ক থাকতে হয়। তাই এ বিষয়গুলো মিস করি। এছাড়া বাকি সব ভালোই লাগে।

তৃপ্তি জানান, তিনি গত বছর চারটি সিনেমা করেছেন। তাই তার নিজের জন্য সময় প্রয়োজন। প্রতিদিন অসংখ্য মানুষের সঙ্গে যাদের মেলামেশা করতে হয়, তারা মানসিক এবং শারীরিকভাবে ক্লান্ত হয়ে ওঠে।

১১ অক্টোবর মুক্তি পাবে তৃপ্তির ‘ভিকি বিদ্যা কাউও ওয়ালা ভিডিও।’ এ ছবিতে তৃপ্তির বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়