Apan Desh | আপন দেশ

‘আমার জামাই আসিফ নজরুলের দিকে চোখ দিবি না’

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২২, ১ অক্টোবর ২০২৪

আপডেট: ১৯:৩৫, ১ অক্টোবর ২০২৪

‘আমার জামাই আসিফ নজরুলের দিকে চোখ দিবি না’

ফাইল ছবি

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হচ্ছে অন্তর্বর্তীকালীন সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক উপদেষ্টা আসিফ নজরুলের পুরোনো বিভিন্ন স্ট্যাটাস। অনেকেই শেয়ার দিচ্ছেন তা। সম্প্রতি আসিফ নজরুলের পুরোনো বিভিন্ন স্ট্যাটাস শেয়ার করছেন অভিনেত্রী সোহানা সাবা। নিজেকে আসিফ নজরুলের ফ্যানগার্ল বলেও দাবি করেছেন তিনি। এবার তাকে সতর্ক করলেন অভিনেত্রী-নির্মাতা মেহের আফরোজ শাওন।

সাবার ওই পোস্টের মন্তব্যের ঘরে এসে শাওন লিখেছেন, আমার মেয়ে জামাইয়ের দিকে চোখ দিবি না খবরদার। উত্তরে সাবা শাওনকে লিখেছেন, আপু, আমি ‘স্যারে’র ফ্যানগার্ল মাত্র। তবে এটা স্পষ্ট যে শাওন মজা করার উদ্দেশ্য নিয়ে সাবাকে এমন সাবধানী বার্তা শুনিয়েছেন। কেননা তাদের দুজনের মধ্যে সম্পর্ক বন্ধুত্বপূর্ণ।

প্রসঙ্গত, আসিফ নজরুল বিয়ে করেছেন কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের কন্যা শীলা আহমেদকে। এদিকে শাওন লেখকের দ্বিতীয় স্ত্রী। সম্পর্কের জায়গা থেকে আসিফ নজরুলের শাশুড়ি শাওন। ওই সম্পর্ক ধরেই সাবার সঙ্গে মজা করলেন অভিনেত্রী।

আপন দেশ/এমবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়