Apan Desh | আপন দেশ

ক্ষমা চাইলেন অমিতাভ

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০:১৬, ২১ সেপ্টেম্বর ২০২৪

ক্ষমা চাইলেন অমিতাভ

ছবি: সংগৃহীত

মানুষ মাত্রই ভুল। তবে ভুল স্বীকার করে তা শুধরে নেয়াটাই বড় কথা। এমনটাই মানেন অমিতাভ বচ্চন। তাই তো বলিউডের শাহেনশা হয়েও বিনম্র তিনি। হাত জোড়ে নিজের ভুলের জন্য ক্ষমা চাইলেন। কিন্তু কী এমন ভুল করেছেন বিগ বি?

কয়েকদিন আগে একটি ভিডিও পোস্ট করেছিলেন অমিতাভ বচ্চন। তাতে বলেছিলেন, আমি আবর্জনা ফেলব না।

এ কথাটি মারাঠি ভাষায় বলতে গিয়েই তিনি ভুল উচ্চারণ করে বসেন। ভুলের কথাটি তাকে জানান, বন্ধুবর সুদেশ ভোঁসলে। ভুল করেছেন তা জানতে পেরেই ক্ষমা চেয়ে নেন বলিউডের শাহেনশা। সঠিক উচ্চারণ করে কথাটি বলেন তিনি।

অমিতাভের এ বিনম্রতায় মুগ্ধ অনুরাগীরা। অনেকেই কমেন্টবক্সে তার এ পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন। একজন লিখেছেন, এ জন্যই তো আপনি অমিতাভ বচ্চন। কেউ কেউ আবার জানিয়েছেন, শেখার কোনও বয়স হয় না। সেকথা বিগ বি আবারও প্রমাণ করলেন। আর এ কারণেই তিনি এতদিন ধরে বলিউডে রাজত্ব করছেন।

সম্প্রতি প্রভাস-দীপিকার ‘কল্কি’ সিনেমা অশ্বথামার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। এ চরিত্রের জন্য তুমুল প্রশংসা পেয়েছেন তিনি। এদিকে আবার জল্পনা, রণবীর কাপুর অভিনীত ‘রামায়ণ’ সিনেমায় তার কণ্ঠ শোনা যাবে, তাও আবার জটায়ুর চরিত্রে।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়