Apan Desh | আপন দেশ

এডিএইচডিতে ভুগছেন আলিয়া ভাট

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৪, ২১ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৫:৪৫, ২১ সেপ্টেম্বর ২০২৪

এডিএইচডিতে ভুগছেন আলিয়া ভাট

ছবি: সংগৃহীত

এডিএইচডি বা অ্যাটেনশন ডেভিসিট হাইপারঅ্যাকটিভ ডিসঅর্ডারে আক্রান্ত আলিয়া ভাট। বলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী সম্প্রতি এক সাক্ষাৎকারে এ কথা জানান।  

আলিয়া তার ভক্তদের এমন একটি ঘটনার কথা বলেছেন যা তাকে তার বিয়ের দিনের কথা মনে করিয়ে দেয়। আলিয়া বলেন, বিয়ের দিন আমার মেকআপ আর্টিস্ট পুনিত আমাকে বলেছিলেন তার মেকআপ করতে দুই ঘণ্টা সময় লাগবে। কিন্তু আমি অধৈর্য ছিলাম। আমি চেয়ারে বসে দুই ঘন্টার জন্য আমার মেকআপ করতে পারি না। পরে তার মেকআপ ৪৫ মিনিটের মধ্যে করা হয়েছিল। 

আলিয়া আরও যোগ করে বলেন, সেদিন আমি মেকআপের চেয়ে বিয়েটি বেশি উপভোগ করতে চেয়েছিলাম। যেহেতু আমার এডিএইচডি আছে। তাই আমি অধৈর্য্য। আমি কোনোকিছুতে অনেক সময় ব্যয় করতে পছন্দ করি না। যাই করি না কেন তাড়াতাড়ি করার চেষ্টা করি। এ অসুস্থতার কারণে আমার স্ট্যামিনা খুবই কম।

এদিকে, আলিয়া এখন নতুন ছবি 'জিগরা' মুক্তির অপেক্ষায় আছেন। বাসান বালা পরিচালিত এ অ্যাকশন থ্রিলার সিনেমাটি ১১ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমাটিতে আলিয়ার পাশাপাশি অভিনয় করেছেন বেদাং রায়না, আদিত্য নন্দা ও মনোজ পাওয়া।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়