Apan Desh | আপন দেশ

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেক-ঐশ্বরিয়ার নতুন মোড়

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:৪৪, ২০ সেপ্টেম্বর ২০২৪

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই অভিষেক-ঐশ্বরিয়ার নতুন মোড়

ছবি: সংগৃহীত

গত কিছুদিন ধরেই বলিউডে জল্পনা চলছে। ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের দাম্পত্য জীবনে ভাঙন ধরেছে। বিশেষ করে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে দুজন একসঙ্গে প্রবেশ না করায় সে গুঞ্জন আরও প্রবল হয়েছে। তবে বিচ্ছেদের এ গুঞ্জনের মধ্যেই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন অভিষেক বচ্চন। তিনি মুম্বাইয়ের জুহুতে একটি নতুন বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। যার অবস্থান সমুদ্রের ধারের কাছে।

অভিষেকের নতুন এ ফ্ল্যাট জলসার খুব কাছেই। জলসা যা বচ্চন পরিবারের প্রধান ঠিকানা। সমুদ্রের ঢেউ দেখা যায় এমন এ ৫৭ তলার ফ্ল্যাটটির আয়তন প্রায় ৪৮৯৪ বর্গফুট। এর জন্য অভিষেককে খরচ করতে হয়েছে ১৫.৪২ কোটি টাকা। নতুন ঠিকানা কেনার এ খবরে প্রশ্ন উঠছে, অভিষেক কি স্ত্রী ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যকে নিয়ে নতুন করে সংসার পাততে যাচ্ছেন?

বিয়ের আসরে আলাদা আলাদা প্রবেশের পর অভিষেককে যদিও ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যর সঙ্গে বসে থাকতে দেখা গিয়েছিল। এছাড়াও কিছুদিন আগে দুবাইয়ে গিয়েও তারা একসঙ্গে সময় কাটিয়েছেন। এসব ঘটনার প্রেক্ষিতে ধারণা করা হচ্ছে, হয়তো দাম্পত্য জীবনের দূরত্ব মিটিয়ে ফেলার চেষ্টা করছেন তারা। তবে এ নিয়ে এখন পর্যন্ত তারকা দম্পতি কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, ২০০৭ সালের এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিষেক ও ঐশ্বরিয়া। ২০১১ সালে তাদের জীবনে আসে কন্যাসন্তান আরাধ্য। যাকে নিয়ে এখন পর্যন্ত বেশ সুখী পরিবার হিসেবেই পরিচিত ছিলেন তারা। কিন্তু বর্তমান গুঞ্জন এবং অভিষেকের নতুন বাসা কেনার খবরের মধ্য দিয়ে কী ভবিষ্যৎ অপেক্ষা করছে তা দেখার বিষয়।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়