Apan Desh | আপন দেশ

অপু বিশ্বাসের আবেগঘন পোস্ট

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৪, ১৮ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১২:৪৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪

অপু বিশ্বাসের আবেগঘন পোস্ট

ছবি: সংগৃহীত

মা শুধু একটি শব্দ নয়। এটি একটি অনুভূতি। এটি একটি ভালবাসা। এটি একটি আশ্রয়। চার বছর আগে এ আশ্রয় হারিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। তবে আজও নিজের প্রতিটি নিশ্বাসে তার মাকে অনুভব করেন তিনি। নিজের ফেসবুক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন এ চিত্রনায়িকা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে অপু বিশ্বাস তার ফেসবুকে লিখেন, চার বছর কেটে গেল আমার মা আমাকে ছেড়ে চলে গেছেন। কিন্তু আমি এখনও প্রতিটি মুহূর্তে এবং প্রতিটি নিঃশ্বাসে তার উপস্থিতি অনুভব করি। আমার মা আমার জীবনের সব পর্যায়ে আমাকে সঙ্গ দিয়েছেন। আমরা তার শিক্ষা নিয়ে বড় হয়েছি। যদিও তিনি শারীরিকভাবে আমাদের সাথে আর নেই। তার আদর্শ, তার মূল্যবোধ এবং তিনি আমাকে যে কথাগুলি শিখিয়েছেন তা আমাকে জীবনের সমস্ত কিছুতে আমাকে গাইড করে চলেছে।

অপু বিশ্বাস আরও লিখেন, আমি আমার মায়ের স্মৃতি লালন করি। তিনি যেখানে আছেন সেখান থেকে আমাদের দেখেন। আমাদের মঙ্গল কামনা করেন। মা, আমি তোমাকে অনেক মিস করি। তোমার শূন্যতা কখনো পূরণ হবে না। কিন্তু তোমার স্মৃতি আমাকে এগিয়ে যাওয়ার সাহস ও অনুপ্রেরণা জোগায়। আপনি আমাদের হৃদয়ে চিরকাল আছেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৮ সেপ্টেম্বর রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অপু বিশ্বাসের মা শেফালী বিশ্বাস। এর কয়েক দিন আগে তিনি স্ট্রোক করেন।

আপন দেশ/অর্পিতা 
 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়