Apan Desh | আপন দেশ

মার্কিন গায়ক টিটো জ্যাকসন মারা গেছেন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৯:২৭, ১৬ সেপ্টেম্বর ২০২৪

মার্কিন গায়ক টিটো জ্যাকসন মারা গেছেন

সংগৃহীত ছবি

জ্যাকসন ৫ পপ গ্রুপের মূল সদস্য গায়ক টিটো জ্যাকসন মারা গেছেন। ৭০ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন এ মার্কিন গায়ক। প্রয়াত মাইকেল জ্যাকসনের ভাই ছিলেন তিনি। তাৎক্ষণিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি।

টিটো জ্যাকসনের তিন ছেলে, তাজ, টেরিল এবং টিজে জ্যাকসনের ইনস্টাগ্রাম পোস্টে মৃত্যুর খবরটি নিশ্চিত করা হয়।

ছেলেরা বলেন, আমরা হতবাক, ব্যথিত। আমাদের বাবা একজন অবিশ্বাস্য ব্যক্তি ছিলেন। যিনি প্রত্যেকের এবং তাদের মঙ্গল সম্পর্কে যত্নশীল ছিলেন। তাকে ভীষণভাবে মিস করবো। এটি চিরকাল আমাদের জন্য 'টিটো টাইম' হয়ে থাকবে।

২০০৯ সালে মারা যাওয়া ভাই জ্যাকি, জারমেইন, মারলন এবং মাইকেলের সঙ্গে টিটো বিখ্যাত দলে অভিনয় করেছিলেন।

টিটো জ্যাকসন ১৯৫৩ সালের ১৫ অক্টোবর জন্মগ্রহণ করেন। তিনি জ্যাকসন ৫ এর (পরবর্তীতে জ্যাকসন নামে পরিচিত) একজন আসল সদস্য ছিলেন। তিনি ১৯৬০ এবং ১৯৭০ এর দশকের শেষের দিকে মোটাউন লেবেল দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন। পরবর্তীতে ১৯৭০ এবং ১৯৮০ এর দশকের শেষের দিকে এপিক লেবেলে গ্রুপের সঙ্গে ধারাবাহিক সাফল্য অর্জন করেছিলেন। টিটো ২০০৩ সালে একজন ব্লুজ মিউজিশিয়ান হিসেবে অভিনয় করে একক ক্যারিয়ার শুরু করেন। সমগ্র কর্মজীবনে তিনি তিনটি গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হন। জ্যাকসন ৫ এর সদস্য হিসেবে রক অ্যান্ড রোল হল অফ ফেমে অন্তর্ভুক্ত হন।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়