Apan Desh | আপন দেশ

আলিয়া ভাটের নতুন নাম কি?

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১২:১৩, ১৬ সেপ্টেম্বর ২০২৪

আলিয়া ভাটের নতুন নাম কি?

ছবি: সংগৃহীত

দীর্ঘ বিরতির পর আবার পর্দায় চমক দিতে প্রস্তুত বলিউডের কুইন আলিয়া ভাট। তার আসন্ন সিনেমা জিগরা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার জানা গেল নিজের নামের সঙ্গে আরও একটি খেতাব যোগ করেছেন এ অভিনেত্রী।

আলিয়া তার প্রিয় নায়ককে জীবনের নায়ক বানিয়েছেন। ক্যারিয়ারের শুরু থেকেই আলিয়া বেশ কয়েকটি সাক্ষাৎকারে বলেছেন তিনি রণবীর কাপুরের প্রেমে পড়েছেন।

২০২২ সালে দুজনের বিয়ে হয়। এখন একমাত্র মেয়ে রাহাকে নিয়ে তাদের সুখের সংসার। জানা গেছে, সম্প্রতি বিয়ের পর নাম পরিবর্তন করেছেন এ অভিনেত্রী। কপিল শর্মার অনুষ্ঠানে এসে আলিয়া তা প্রকাশ করেন।

জিগরা সিনেমা প্রচারের জন্য অভিনেত্রী ভারতের দ্য বিগ কপিল শো-এর দ্বিতীয় সিজনে হাজির হয়েছিলেন। এ সিরিজের ট্রেলারের কিছু অংশ বর্তমানে সোশ্যাল নেটওয়ার্কে প্রচারিত হচ্ছে।

অনুষ্ঠানে অভিনেত্রী ঘোষণা করেন, তিনি আর শুধু আলিয়া ভাট নন। তার নাম আলিয়া ভাট কাপুর। কৌতুকশিল্পী তথা অভিনেতা সুনীল গ্রোভারের প্রশ্নে অভিনেত্রী উত্তর দেন, আমি আলিয়া ভাট কাপুর। 

উল্লেখ্য, আলিয়াকে শেষ দেখা গিয়েছিল রকি অউর রানি কি প্রেম কাহানি সিনেমাতে। রণবীরের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল অ্যানিমেল। বর্তমানে তিনি রামায়ণ নিয়ে ব্যস্ত। এ ছবিতে তিনি রামের ভূমিকায় অভিনয় করছেন। তার বিপরীতে সাই পল্লবী সীতার ভূমিকায় অভিনয় করেছেন। আর রণবীর ঘরণী জিগরা নিয়ে খুবই উচ্ছ্বসিত।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়