Apan Desh | আপন দেশ

পরীমণির জন্য থেমে আছে ফেলু বক্সি’র কাজ

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১১:৩০, ১৪ সেপ্টেম্বর ২০২৪

পরীমণির জন্য থেমে আছে ফেলু বক্সি’র কাজ

ছবি: সংগৃহীত

টলিউডের সিনেমা ফেলু বক্সী পরীমণীর জন্য আটকে আছে।  

কয়েক মাস আগে ছেলে পুণ্যকে নিয়ে কলকাতায় যান ঢাকাই অভিনেত্রী পরীমনি। সেখানে পরী টলিউডের প্রথম প্রজেক্ট ফেলু বক্সীর শুটিং শুরু করেন। কিন্তু এ ছবির শুটিং শেষ হওয়ার পরও ছবিটির কাজ বন্ধ রয়েছে।

ঢাকাই চলচ্চিত্রের বাধা ভেঙে টলিউডে প্রবেশ করতে চেয়েছিলেন পরীমনি। কিন্তু তার আগেই বিপত্তি ঘটল নায়িকার। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, টলিউড ছবি ফেলু বক্সি'র ডাবিং এখনও চলছে। কিন্তু কাজ শেষ করতে কলকাতায় যেতে পারছেন না পরী।

পরীমনির কলকাতা যাওয়ার বাধা এখন শুধুই ভিসা। বাংলাদেশে সরকার বদলের পর, ভারত জরুরি ভিসা ছাড়া বাংলাদেশকে ভিসা দেয়া বন্ধ করে দেয়। এ কারণে পরী তাৎক্ষণিকভাবে ভারতে প্রবেশ করতে পারছেন না। ফলে ছবিটি সময়ের মধ্যে শেষ করাটাও কিছুটা অস্পষ্ট।

ফেলু বক্সিতে মুখ্য ভূমিকায় পরীমণিকে ছাড়াও প্রধান চরিত্রে আরও অভিনয় করেছেন সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকার। এ ছবিটি পরিচালনা করেছেন দেবরাজ সিনহা।

এ থ্রিলার ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করবেন সোহম। নতুন প্রজন্মের চরিত্র এ ফেলু বক্সি। এমন কেউ যিনি স্মার্ট, প্রযুক্তি জ্ঞানী এবং সর্বশেষ, সর্বশ্রেষ্ঠ প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলেন। সে একজন সাধারণ পরিবারের বাঙালি ছেলে যে খেতে ভালোবাসে এবং অপরাধ সমাধান করতে ভালোবাসে।

ছবিতে দেবযানীর ভূমিকায় দেখা যাবে মধুমিতাকে। দেবযানী পেশায় একজন রেডিও জকি। যার মনে লুকিয়ে আছে ফেলু বক্সির সহকারী হওয়ার ইচ্ছা। পরীমনির চরিত্রের নাম লাবণ্য। এটি একটি রহস্যময় চরিত্র। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শতাফ ফিগার ও সৃজিত আয়ুষ্মান সরকারকে। চলতি বছরের দুর্গাপূজায় ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে ছবিটি এখনো পুরোপুরি শেষ না হওয়ায় এর মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

আপন দেশ/অর্পিতা 

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়