Apan Desh | আপন দেশ

মেঘলার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:০৩, ১৪ সেপ্টেম্বর ২০২৪

মেঘলার রহস্যজনক মৃত্যু

ফাইল ছবি

বিনোদন জগতের নতুন মুখ সাদিকা রহমান মেঘলার রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর ) রাত ৩টার দিকে গ্রামের বাড়িতে মারা যান এ অভিনয়শিল্পী।

সম্প্রতি একটি বিজ্ঞাপনে আরাবি রহমান নামে আত্মপ্রকাশ চুক্তিবদ্ধ হয়ে করবেন এমনটিই জানিয়েছিলেন তিনি। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে ঢাকায় এসেছিলেন মেঘলা। তবে স্বপ্নপূরণ হওয়ার আগেই না ফেরার দেশে চলে গেলেন তিনি।

মৃত্যুর খবর নিশ্চিত করে মেঘলার ছোট বোন রুখসানা বলেন, দুই দিন আগে ঢাকা থেকে আপু গ্রামের বাড়ি বেড়াতে এসেছিল। রাতে ঘুমানোর আগে বলছিল পায়ের মধ্যে কেমন যেন করছে। তখন পায়ে তেল মালিশ করে দিই। হঠাৎ রাতে ঘুম ভাঙলে ওর গায়ে হাত পড়তেই শরীর ঠান্ডা লাগে। তখন সবাইকে ডাকি। তারপর মৃত্যু হয়েছে নিশ্চিত হই। শুক্রবার বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মেঘলা ঢাকার শ্যামলীতে বসবাস করতেন। কিশোরগঞ্জে জন্ম হলেও নেত্রকোনায় বেড়ে ওঠা। নায়িকা হওয়ার স্বপ্ন নিয়েই মডেলিংয়ে নাম লেখান মেঘলা। নিচ্ছিলেন সিনেমার প্রস্তুতি। এর মধ্যেই বেশ কয়েকটি সিনেমায় যুক্ত হওয়ার খবরও পাওয়া গেছে। নিজেকে রুপালি পর্দায় দেখার আগেই না ফেরার দেশে পাড়ি জমান মেঘলা।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়