Apan Desh | আপন দেশ

সালমানের নায়িকা কাজল না রাশমিকা?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:০১, ১৩ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৯:১৯, ১৩ সেপ্টেম্বর ২০২৪

সালমানের নায়িকা কাজল না রাশমিকা?

ফাইল ছবি

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ২০২৫ সালে ঈদে আসছে ‘সিকান্দার’। যদিও আনুষ্ঠানিকভাবে সিকান্দার মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি। আর এ সিনেমাতেই থাকছে চমক। 

এবার সিকান্দার নিয়ে হাজির হচ্ছেন বলিউড ভাইজানখ্যাত অভিনেতা সালমান খান। ইতোমধ্যে এ সিনেমায় প্রথমবারের মতো তার বিপরীতে দেখা যাবে বিনোদন জগতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। সে সঙ্গে আছেন কাজল আগারওয়াল।

এদিকে সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্টে কাজল আগারওয়াল তার সূর্যমুখী ফুলের তোড়ার ছবি শেয়ার করেছেন। সেখানে তিনি তার ভিআইপি আইডি কার্ড রেখেছিলেন। সে ছবির সঙ্গে ট্যাগ করা হয়েছে ‘সিকান্দার দিন ১’। ছবিতে তিনি প্রযোজনা সংস্থা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট এবং তার সহ-অভিনেত্রী রাশমিকাকেও ট্যাগ করেছেন।

কাজলের শেয়ার করা ছবিটি সিকান্দারে অভিনয়ের বিষয়টিকে পরিষ্কার করেছেন তার ভক্ত-অনুরাগীদের কাছে, যা দ্রুত ভাইরাল হয়েছে। কাজল ও সালমান এর আগে কখনো স্ক্রিন শেয়ার করেননি। তাই ভক্তরা উচ্ছ্বসিত, তা হলো— এ জুটির মধ্যে নতুন রসায়ন দেখার অপেক্ষায়।

উল্লেখ্য, সিকান্দার সিনেমা দিয়ে দীর্ঘ সময় পর পর্দায় প্রত্যাবর্তন করতে যাচ্ছেন সালমান খান। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল টাইগার ৩। অন্যদিকে অভিনেত্রী কাজলের জন্য আগামী বছর যে তিনটি বড় সিনেমা রিলিজ পেতে চলেছে। তার মধ্যে সিকান্দার হলো একটি। কমল হাসান অভিনীত ইন্ডিয়ান থ্রি এবং বিষ্ণু মাঞ্চুর পৌরাণিক কান্নাপ্পা, যার মধ্যে কাজল একটি গুরুত্বপূর্ণ ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন।

আপন দেশ/কেএইচ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়